For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চুঁচুড়ায় প্রেমিকাকে খুনের মামলায় অভিযুক্তর যাবজ্জীবন কারাদণ্ড

08:01 PM Dec 15, 2023 IST | Mainak Das
চুঁচুড়ায় প্রেমিকাকে খুনের মামলায় অভিযুক্তর যাবজ্জীবন কারাদণ্ড
Advertisement

নিজস্ব প্রতিনিধি : পাড়ার মোড়ের মাথায় প্রেমিকাকে গলা কেটে খুন করে হইচই ফেলে দিয়েছিলেন প্রেমিক।২০২০ সালের সেই ঘটনার সাজা ঘোষণা করল চুঁচুড়া আদালত। অভিযুক্ত সুশান্ত মণ্ডলকে যাবজ্জীবন কারাদণ্ড দিলেন বিচারক।

Advertisement

গত মঙ্গলবার সুশান্তকে দোষী সাব্যস্ত করেছিলেন চুঁচুড়া অতিরিক্ত জেলা দায়েরা আদালতের বিচারক সঞ্জয় কুমার শর্মা। শুক্রবার সাজা শোনালেন বিচারক।এদিন সুশান্তকে যাবজ্জীবন কারাদণ্ড দেয় আদালত। পাশাপাশি দশ লক্ষ টাকা জরিমানা ও অনাদায়ের আরও ছয় মাসের কারাদণ্ড দেন বিচারক।

Advertisement

এদিন আদালতের এই রায়কে স্বাগত জানিয়ে মৃতার স্বামী দীপঙ্কর দে জানান, ‘আমার স্ত্রীকে ফুসলিয়ে নিয়ে গিয়েছিল সুশান্ত। ভুল বুঝতে পেরে তাঁর স্ত্রী ফিরেও এসেছিল। সেই রাগেই প্রতিশোধ নিতে এই পাশবিক কাজ করেছে সুশান্ত। ওর সাজায় আমি খুশি।‘ এদিন আদালতের রায় ঘোষণা হওয়ার পর সরকারি আইনজীবী জানান, ‘দীপঙ্করের স্ত্রী ছবির সঙ্গে সম্পর্ক ছিল সুশান্তর। স্বামীকে ছেড়ে একবার সে প্রেমিকের কাছে গিয়েছিল। কিন্তু করোনার সময় সে ফিরে আসে। খুনের দিন স্বামীর সঙ্গে জুতো কিনতে বেরিয়েছিল ছবি। তখনই জেলাশাসকের দফতরের সামনে ছুবি নিয়ে হামলা চালায় সুশান্ত।‘ উল্লেখ্য, ছবিকে খুন করার পর পালিয়ে যায় সুশান্ত। পরে চুঁচুড়ায় অন্নপূর্ণা ঘাট সংলগ্ন নির্মীয়মাণ স্টেডিয়াম থেকে সুশান্তকে গ্রেফতার করা হয়।এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু হয় সুশান্তের বিরুদ্ধে।

Advertisement
Tags :
Advertisement