For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শিয়ালদহ পর এবার হাওড়া শাখায় বাতিল ট্রেন, ভোগান্তিতে যাত্রীরা

12:45 PM Jun 09, 2024 IST | Srijita Mallick
শিয়ালদহ পর এবার হাওড়া শাখায় বাতিল ট্রেন  ভোগান্তিতে যাত্রীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ শিয়ালদহ  প্ল্যাটফর্মে কাজ চলার কারণে একাধিক ট্রেন বাতিল। আর সেই সময় হাওড়ায় শাখাতেও বাতিল হল বেশ কয়েকটি ট্রেন। যার জেরে বিপাকে পড়েছে নিত্য যাত্রীরা। রেলের তরফে জানানো হয়েছে, হাওড়া-ব্যান্ডেল, হাওড়া-বর্ধমান এবং খানা-গুমানি শাখায় চলছে ট্রেনের লাইন, সিগন্যাল এবং ওভারহেড তারের সংস্কারের কাজ। তাই সেই কারণে হাওড়া শাখায় বিঘিন্ত হয়েছে ট্রেন চলাচল।  

Advertisement

রবিবার হাওড়া শাখায় কি কি ট্রেন বাতিল থাকছে ? রেলের তরফে জানান হয়েছে- ব্যান্ডেল থেকে তিনটি , কাটোয়া থেকে একটি, হাওড়া থেকে তিনটি তারকেশ্বর থেকে একটি ট্রেন বাতিল থাকবে। রবিবার এমনিতেই কম থাকে ট্রেন। তার মধ্যে কয়েকটি ট্রেন বাতিল হওয়ায় বিপাকে যাত্রীরা।

Advertisement

 অন্যদিকে শিয়ালদহ থেকে বহু ট্রেন বাতিল হয়েছে। তার জেরে বদল আনা হয়েছে রেল পরিষেবায়। বহু ট্রেন বাতিল। অনেক ট্রেন যাত্রা শুরু ও শেষ করছে দমদম জংশন, দমদম ক্যান্টনমেন্ট, বারাসত এবং কল্যাণী স্টেশনে। এর জেরে যাত্রী দুর্ভোগের অন্ত নেই। ট্রেন চলাচল স্বাভাবিক না থাকায় সকাল থেকে রাত অবধি স্টেশনগুলিতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গিয়েছিল গতকাল। এদিন সকালেও সেই একই ছবি ধরা পড়েছে। কী ভাবে তাঁরা গন্তব্যে যাবেন তা তাঁরা বুঝে উঠতে পারছেন না। এই পরিস্থিতির মধ্যে হাওড়া শাখাতেও ব্যাহত হল ট্রেন চলাচল।

Advertisement
Tags :
Advertisement