For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ললিত ঝাঁ 'রা রাজ্যের বিভিন্ন জেলায় তাদের সংগঠন বিস্তৃত করেছিল

09:30 PM Dec 17, 2023 IST | Subrata Roy
ললিত ঝাঁ  রা রাজ্যের বিভিন্ন জেলায় তাদের সংগঠন বিস্তৃত করেছিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: ললিত ঝাঁ, নিল আইচ দের এই সংগঠনই এখন দেশ জুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে। এবার এই সংগঠন নিয়ে উঠে এলো আরো চাঞ্চল্যকর তথ্য। বিভিন্ন জেলায় সমাজমাধ্যমে যোগাযোগ করে এই সংগঠন বিস্তৃত করার কাজে নেমেছিল ললিত ঝাঁ 'রা। পুলিশের অন্ততদন্তে উঠে এসেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর, মেদিনীপুর শহরেও থাবা বসিয়েছিল এই সাম্যবাদী সুভাষ সভা। মাস কয়েক আগে সমাজ মাধ্যমেই যোগাযোগ করা হয়েছিল দাসপুরের ল ' ক্লার্ক হিমাংশু শেখর মান্নার(Himansu Sekhar Manna) সাথে। দাসপুর, ঘাটাল সহ আশেপাশের এলাকার দায়িত্ব দেওয়া হয়েছিল হিমাংশুকে।

Advertisement

এলাকায় সংগঠন তৈরি করারও দায়িত্ব দেওয়া হয়েছিল তাকে। রবিবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হিমাংশু জানান, এলাকার উন্নয়নমূলক কাজের জন্য ফান্ড জমা করতে বলা হয়েছিল তাকে। ললিত ঝা' রা যে সংসদে হামলার মতো এত বড় ঘটনা ঘটাতে পারে বিন্দু বিসর্গ তা টের পাননি হিমাংশুবাবু। টিভিতে সংসদ হামলার খবর দেখানোর পরেই গ্রুপ ছেড়ে বেরিয়ে যায় তিনি।

Advertisement

একইভাবে মেদিনীপুর শহরেও টার্গেট করা হয় মণীশ মাইতি(Monish Maity) নামে আরও এক যুবককে। শনিবার রাতে মেদিনীপুর শহরে ডিরোজিওনগরে মনীশের বাড়িতে গেলেও দেখা মেলেনি তার। বাড়িতে ঝুলছে তালা।ঠিক এই ভাবেই সাম্যবাদী সুভাষ সভা নিজেদের জাল বিস্তারের চেষ্টা করছিল পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায়। যার মধ্যে বাদ যায়নি পশ্চিম মেদিনীপুর জেলাও। এই সংগঠনের আসল উদ্দেশ্য কি বা সমাজ সেবার আড়ালে কোন বিশেষ উদ্দেশ্য এই সংগঠনের ছিল কিনা তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। যা দিল্লি পুলিশ এখন খতিয়ে দেখছে।

Advertisement
Tags :
Advertisement