For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'দিদি নং ১'-এর সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড, খবর শুনেই আঁতকে উঠলেন রচনা

ঘটনাস্থল থেকে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। এই ঘটনায় কী জানাচ্ছেন দিদি নং ১-রচনা? একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, এটি নিঃসন্দেহে একটি দুঃখজনক ঘটনা। প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে।
06:49 PM Apr 22, 2024 IST | Sushmitaa
 দিদি নং ১  এর সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড  খবর শুনেই আঁতকে উঠলেন রচনা
courtsey: google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে তৃণমূলের প্রার্থী হয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়। দিদি নং ১-এর শুটিং সামলে তিনি নিয়মিত প্রচারে যাচ্ছেন। কিন্তু এর মাঝেই সোমবার সকালে টলিউডের স্টুডিওপাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে মেজাজ খারাপ সকলের। সোমবার সকালে রাজারহাট DRR স্টুডিওর কয়েকটি ভ্যানে ভয়াবহ আগুন লেগে যায়। মুহূর্তেই ছারখার হয়ে যায় স্টুডিওর অভ্যন্তরীণ দিকটি। শোনা যায়, এসি শর্ট সার্কিট হয়ে আগুন যায়।

Advertisement

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে রাজারহাট পুলিশ পৌঁছয়, কিন্তু দমকল দেরিতে পৌঁছলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়। রাজারহাট DRR স্টুডিওটি মুলত সবার কাছে 'রামবাবুর বাগান' স্টুডিও নামেই পরিচিত। যেখানে জি বাংলার সকল রিয়েলিটি শোগুলির শুটিং হয়। যেমন, দিদি নং ১, দাদাগিরি, এবং সারেগামাপা সকল খ্যাতিনামা রিয়েলিটি শোয়ের শুটিং হয় সেখানে। সুতরাং শুটিংয়ের জন্যে প্রায়শই সেখানে যেতে হয় রচনাকে।তাঁর হাত ধরেই দিদি নং ১-এর খ্যাতি দেশ ছেড়ে বিদেশে পৌঁছেছে। তাঁর অসাধারণ সঞ্চালনার জন্যেই আজ এই শোয়ের বয়স ১৪ বছর।যা কিনা বাংলা রিয়েলিটি শোয়ের ইতিহাসে প্রথম। আজও সেখানে জি বাংলার নতুন শো 'সারেগামাপা লেজেন্ডস' এর প্রোমো শুটের কথা ছিল। যদিও ভয়াবহ অগ্নিকাণ্ডে কোনও হতাহতের খবর নেই। ঘটনাস্থল থেকে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। এই ঘটনায় কী জানাচ্ছেন দিদি নং ১-রচনা? একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, এটি নিঃসন্দেহে একটি দুঃখজনক ঘটনা। প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে।

Advertisement

দু’টি মেকআপ ভ্যান পুড়ে যাওয়া চাট্টিখানি কথা নয়! তবে একটা দিকে শান্তি কেউ আহত হননি। অভিনেত্রী আরও বলেন, ওখানে পরশু তাঁর ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিং হওয়ার কথা। ভাগ্যবশত অগ্নিকাণ্ডের সময় তাঁরা কেউ শুটিংয়ে ছিলেন না। সকলে যে এখন নিরাপদে আছেন, সেটাই সবচেয়ে বড় কথা। না হলে আরও অনেক বেশি ক্ষতি হয়ে যেতে পারত। এছাড়া দাদাগিরি বা অন্য কোনও শোয়েরও কোনও শুটিং চলছিল না এটাই সবচাইতে স্বস্তিদায়ক।

Advertisement
Tags :
Advertisement