OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'ডান্স দিওয়ানে'-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

ফিল্মটিতে মাধুরী এবং করিশ্মা উভয়েই নৃত্যশিল্পী হয়েছিলেন। দীর্ঘ ২৭ বছর পরে, মাধুরী দীক্ষিত এবং করিশমা কাপুর রিয়েলিটি শো ডান্স দিওয়ানের সেটে তাঁদের বিখ্যাত নাচের নম্বরটি পুনরায় পরিবেশন করলেন। যা দেখে দিল দিওয়ানার মঞ্চে রীতিমতো ঝড় উঠল।
06:27 PM Apr 24, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: 'দিল তো পাগল হ্যায়', বলিউডের ইতিহাসে অন্যতম ব্লকবাস্টার চলচ্চিত্র। শাহরুখ, মাধুরী, করিশ্মার ছবির প্রধান কাস্ট। ত্রিকোণ প্রেমের কাহিনী। ছবিতে শাহরুখ আর করিশ্মা ছিলেন ডান্স পার্টনার। একসময় ছবিতে করিশ্মার চরিত্র শাহরুখের চরিত্রটিকে ভালবেসে ফেললেও মাঝে এন্ট্রি নেন মাধুরী দীক্ষিত। এরপরেই সম্পর্কের টানাপোড়েন শুরু। শেষে শাহরুখ-মাধুরিরই মিল হয়। ছবিটির প্রতিটি গান, সংলাপ, সবটাই এখনও নস্টালজিক নব্বই দশকের দর্শকদের কাছে। বিশেষ করে ছবিতে বলিউডের দুই রানী মাধুরী, করিশ্মার একসঙ্গে নাচ এখনও ভোলার নয়।

এবার সেই স্মৃতিই ফেরালেন বলিউডের দুই কুইন। ১৯৯৭ সালে যশ চোপড়ার 'দিল তো পাগল হ্যায়' প্রেক্ষাগৃহে ঝড় তুলেছিল। ফিল্মটিতে মাধুরী এবং করিশ্মা উভয়েই নৃত্যশিল্পী হয়েছিলেন। দীর্ঘ ২৭ বছর পরে, মাধুরী দীক্ষিত এবং করিশমা কাপুর রিয়েলিটি শো ডান্স দিওয়ানের সেটে তাঁদের বিখ্যাত নাচের নম্বরটি পুনরায় পরিবেশন করলেন। যা দেখে দিল দিওয়ানার মঞ্চে রীতিমতো ঝড় উঠল। তাদের সহ বিচারক সুনীল শেট্টি উল্লাস করেছেন৷ এই বয়সেও যে তাঁদের এনার্জিতে একটুকুও ঘাটতি পড়েনি, তা হারে হারে টের পেলেন দর্শক। পারফরম্যান্সের শেষে, সুনীল শেট্টি নায়িকাদের উদ্দেশ্যে বললেন, 'তখনও আমরা তোমার জন্য পাগল ছিলাম এবং আজও আছি। এদিন মাধুরী দীক্ষিত একটি হলুদ শারারা পোশাক পরেছিলেন, আর করিশমা কাপুর কালো শাড়ি বেছে নিয়েছিলেন।

 

ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন ব্যবহারকারী বলেছেন, "একটি পুনর্মিলন যা আমরা জানতাম না যে আমাদের প্রয়োজন" এবং অন্য একজন লিখেছেন, "মনে হচ্ছে এটি গতকাল ছিল।" গত বছরেও, এই দুই আইকন ইন্টারনেটে ঝাঁকুনি তুলেছিলেন বালম পিচকারি ট্র্যাকে নেচে। এবারেও তাঁরা একইভাবে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। কাজের ফ্রন্টে, করিশমা কাপুরকে শেষবার মার্ডার মুবারক -এ দেখা গিয়েছিল, মাধুরী দীক্ষিতকে মারাঠি ছবি পঞ্চক-এ দেখা গিয়েছিল।

Tags :
Karishma Kapoormadhuri dixit
Next Article