For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ISI ঘনিষ্ঠ নিষিদ্ধ পাক ব্যবসায়ীর সঙ্গে কাজ! মাধুরী দীক্ষিতকে নিয়ে বিতর্কের ঝড়

মাধুরী দীক্ষিতকে পাকিস্তানি বংশোদ্ভূত প্রোমোটারের সঙ্গে সহযোগিতা করতে দেখে হতবাক হয়েছি। যিনি ভারতীয় এজেন্সির রাডারে ছিলেন এবং ভারত সরকার দ্বারা কালো তালিকাভুক্ত হয়েছেন৷
06:08 PM Jun 28, 2024 IST | Susmita
isi ঘনিষ্ঠ নিষিদ্ধ পাক ব্যবসায়ীর সঙ্গে কাজ  মাধুরী দীক্ষিতকে নিয়ে বিতর্কের ঝড়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জঙ্গি ঘনিষ্ঠ নিষিদ্ধ পাকিস্তানি ব্যবসায়ী আয়োজিত একটি অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে যোগ দেওয়ার কথা রয়েছে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। বিষয়টি সামনে আসার পরেই শুরু হয়েছে ঘোর বিতর্ক। মাধুরী দীক্ষিত নেনের হিউস্টন ভিত্তিক পাকিস্তানি বংশোদ্ভূত প্রবর্তক রেহান সিদ্দিকীর সঙ্গে সহযোগিতা করার জন্য সমালোচনার সম্মুখীন হয়েছেন মাধুরী দীক্ষিত। প্রমোটার ব্যবসায়ে যুক্ত রেহান সিদ্দিকীর আইএসআই সন্ত্রাসী গোষ্ঠীতে লিঙ্ক রয়েছে। তাই ভারত সরকার তাঁকে নিষিদ্ধ করেছে। তাই তাঁর আয়োজিত অনুষ্ঠানে মাধুরী দীক্ষিতের অতিথি হয়ে যাওয়া অনেকেই মেনে নিতে পারছেন না। রেহান, যিনি এই মূহুর্তে হিউস্টনে থাকেন।

Advertisement

সেখানেই একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। টেক্সাসের হিউস্টনে স্বাধীনতা দিবসের ঠিক একদিন পরে, ২০২৪ সালের আগস্টে অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান। তাই শুক্রবার (২৮ জুন), কলমিস্ট এবং রাজনৈতিক ভাষ্যকার সুনন্দা বশিষ্ঠ মাধুরী এবং রেহানের ইভেন্টের পোস্টারের একটি ছবির ঝলক শেয়ার করতেই বিতর্ক চরমে ওঠে। এক্স-এ, তিনি নিজেও রেহানের সঙ্গে জুটি বাঁধার জন্য মাধুরীকে নিন্দা করেছেন এবং অভিনেত্রীকে অনুষ্ঠানে না যাওয়ার অনুরোধ করেছেন। তিনি বিজেপি মন্ত্রী কিষাণ রেড্ডির একটি চার বছরের পুরনো চিঠিও শেয়ার করেছেন, যিনি তখনকার স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। চিঠিতে বলা হয়েছে, রেহানকে ভারত সরকার 'কালো তালিকাভুক্ত' করেছে।

Advertisement

সুনন্দা লিখেছেন, "মাধুরী দীক্ষিতকে পাকিস্তানি বংশোদ্ভূত প্রোমোটারের সঙ্গে সহযোগিতা করতে দেখে হতবাক হয়েছি। যিনি ভারতীয় এজেন্সির রাডারে ছিলেন এবং ভারত সরকার দ্বারা কালো তালিকাভুক্ত হয়েছেন৷ মন্ত্রী @কিশানরেডিবিজেপি রাজ্যের মন্ত্রী হিসাবে প্রকাশ্যে ঘোষণা করেছিলেন যে হিউস্টন ভিত্তিক পাকিস্তানি বংশোদ্ভূত প্রবর্তক, রেহান সিদ্দিকী৷ তাকে কালো তালিকাভুক্ত করা হয়েছে এবং তার সঙ্গে কাজ না করার জন্য বলিউড সেলিব্রিটিদের অনুরোধ করা হচ্ছে।” তিনি আরও যোগ করেছেন, "তাদের কাছে কি পাকিস্তানি বংশোদ্ভূত প্রোমোটারের সঙ্গে কাজ করার কোনও উপযুক্ত কারণ আছে। যার আইএসআই লিঙ্ক রয়েছে এবং ভারত সরকার তাকে কালো তালিকাভুক্ত করেছে? মিসেস @মাধুরী দীক্ষিতের বন্ধু, পরিবার এবং ভক্তরা কি তাকে এই ব্যক্তির পূর্বসূরি সম্পর্কে জানাতে পারেন? এবং তাকে নিরুৎসাহিত করা আমাদের নিরাপত্তা বাহিনী এবং সাহসী পুরুষ এবং মহিলাদের জন্য যারা ভারতীয় সীমান্তকে নিরাপদ রাখতে পেরেছেন তাদের জন্য আমি সত্যিই আতঙ্কিত হয়েছি।' আর সুনন্দা বশিষ্ঠের এই পোস্টটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী লিখেছেন, "চলচ্চিত্র থেকে কোনও টাকা দিতে রাজি নই কিন্তু রিয়েলিটি শোতে উপার্জন যথেষ্ট নয়। স্বামী ডাক্তার। প্রতিদিনের খরচ পরিচালনা করার জন্য জীবনযাত্রা খুব বেশি বলে মনে হচ্ছে।" অন্য একজন লিখেছেন, "মাধুরী দীক্ষিত সত্যিই হতাশ করেছেন। আমি বুঝতে পারি যে বলিউডের লোকেরা এতটা বিশ্বাসের যোগ্য নয় কিন্তু আমি তার প্রতি শ্রদ্ধা রেখেছিলাম এই ভেবে যে তিনি ভারতবিরোধী উপাদানের সঙ্গে সহযোগিতা করবেন না। আমি এখন নিশ্চিত যে তারা সব একই ব্যতিক্রম। সারাজীবন মাধুরীর একজন বড় ভক্ত ছিলাম... কিন্তু যে কোনও মূল্যে অর্থ উপার্জনের এই মরিয়াতা বুঝতে পারছি না। তারকাদের দোষারোপ করা যাবে না।"

 গত মাসে, মাধুরী রাফাহতে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলার নিন্দা জানিয়ে একটি পোস্ট শেয়ার করার পরে ইন্টারনেটে উত্তাপের মুখোমুখি হয়েছিলেন। কিন্তু পরে কোনও ব্যাখ্যা ছাড়াই এটি মুছে ফেলেছিলেন। অভিনেত্রী রাফাহ-এর একটি ছবি পোস্ট করেছিলেন, যা গাজা উপত্যকায় অবস্থিত শহরে ৪০ জনেরও বেশি লোককে ইসরায়েলি ক্ষেপণাস্ত্র দ্বারা আঘাত করেছিল। এদিকে, কাজের ফ্রন্টে, মাধুরী সম্প্রতি মারাঠি ফিল্ম পঞ্চক প্রযোজনা করেছেন, যেখানে অভিনয় করেছেন আদ্দিনাথ কোথারে, দিলীপ প্রভাবলকর, ভারতী আচরেকার এবং অন্যান্য।অভিনেত্রী বর্তমানে ডান্স দিওয়ানে 3-এর শুটিং নিয়ে ব্যস্ত। তিনি এখনও তার আসন্ন প্রকল্প ঘোষণা করেননি।

Advertisement
Tags :
Advertisement