For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মধ্যমগ্রামে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর রহস্যজনক মৃত্যু

03:52 PM Jan 10, 2024 IST | Subrata Roy
মধ্যমগ্রামে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর রহস্যজনক মৃত্যু
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মধ্যমগ্রাম ও চন্দ্রকোনা: স্ত্রী-র পরকীয়ার জেরে স্বামীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা মধ্যমগ্রামে। স্ত্রীকে জনরোষ থেকে উদ্ধার করে বিমানবন্দর থানার পুলিশ। জানা গেছে,মধ্যমগ্রাম পুরসভার ২৬ নং ওয়ার্ডের গঙ্গানগর(Ganganagar) কাটাখাল অঞ্চলে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। মরদেহ আটকে রেখে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। স্থানীয়দের অভিযোগ, মৃত সুব্রত দাসের(Subrata Das) স্ত্রীর অবৈধ সম্পর্ক ছিল। তা সুব্রত মেনে না নিতে পারায় তাকে হত্যা করা হয়েছে। আরএই হত্যার সাথে তার স্ত্রী সম্পূর্ণভাবে জড়িত।

Advertisement

স্ত্রীর শাস্তির দাবি জানিয়ে মঙ্গলবার রাতে দেহ আটকে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিমানবন্দর থানা পুলিশ সূত্রে খবর, কয়েকদিন ধরে মৃত সুব্রত দাস নিখোঁজ ছিল। এরপরে তার দেহ উদ্ধার হয় মধ্যমগ্রাম বাদু এলাকা থেকে। এদিন দেহ ময়নাতদন্তের পর এলাকায় নিয়ে আসলে স্থানীয় বাসিন্দারা মরদেহ আটকে বিক্ষোভ দেখান। এই ঘটনায় কারণে মৃত স্ত্রীকে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে যাওয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য।

Advertisement

এদিকে,চোরে নিয়ে পালিয়েছে স্কুলের রান্না সামগ্রী, অন্যান্য দিনের মতো স্কুলে পড়াশোনা করে না খেয়ে বাড়ি ফিরতে হল স্কুল পড়ুয়াদের।ঘটনাটি ঘটেছে চন্দ্রকোনা(Chandrakona) এক নম্বর ব্লকের লক্ষীপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের রামচক প্রাথমিক বিদ্যালয়ে। ওই স্কুলের প্রধান শিক্ষিকা শিবানী নায়ক জানান, বুধবার সকালে স্কুলে এসে দেখেন স্কুলের রান্নাঘর ও অফিস ঘরের তালা খোলা অবস্থায় রয়েছে। চুরি গিয়েছে তিনটি কড়া ও দুটি হাড়ি সহ অন্যান্য বাসনপত্র। যার কারণে দুপুরে মিড ডে মিলের(Mid Day Meal খাবার না খেয়ে বাড়ি ফিরতে হলো স্কুল পড়ুয়াদের। প্রশাসন ও পুলিশের কাছে এই ঘটনার কথা জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ।

Advertisement
Tags :
Advertisement