OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভাটপাড়া হাসপাতালে বসে মাধ্যমিক পরীক্ষা দিল পরীক্ষার্থী

10:06 PM Feb 09, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,জগদ্দল: পুলিশ নিরাপত্তার মধ্যে দিয়ে হাসপাতালে বসে মাধ্যমিক পরীক্ষা দিল পরীক্ষার্থী ।
পেটে ব্যথা নিয়ে গত পরশুদিন ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি হয় জগদ্দল -এর করন সিং ।সে শ্যামনগর(Shyamnagar) বিবেকানন্দ হাই স্কুলের ছাত্র। এবছর তার মাধ্যমিক পরীক্ষার শিট পড়েছিল শ্যামনগর সীতানাথ পাঠশালা হাইস্কুলে। আর সেখানেই ভূগোল পরীক্ষার দিন পরীক্ষা চলাকালীন পেটে ব্যথা হয় তার।

পরিবারের লোককে খবর দেওয়ার পর তাকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসকরা তার শারীরিক পরীক্ষা করার পর ভর্তি নেওয়ার সিন্ধান্ত নেন। শুক্রবার হাসপাতালের বেডে বসেই এবারের মাধ্যমিকের জীবন বিজ্ঞান পরীক্ষা দিল করণ।হাসপাতালে পরীক্ষা হলের সামনে মোতায়েন ছিলো পুলিশ। হাসপাতালের বেডে মাধ্যমিক পরীক্ষার্থীর (Madhyamik Candidate)পরীক্ষা ঘিরে সতর্ক ছিল ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। অন্যান্য রোগীরা ও হাসপাতালে কর্মীরাও ওই পরীক্ষার্থীদের সুস্থভাবে পরীক্ষা দিতে সব রকমের সহযোগিতা করেন।

এদিকে,তিন মহিলা সহ ফের ছয় বাংলাদেশিকে গ্রেফতার করল উত্তর ২৪ পরগণার বাগদা থানার পুলিশ। তাদের সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে আরও দুই ভারতীয় দালালকে। পুলিশ জানিয়েছে, ধৃত দালালদের নাম মিহির নাগ ও বাবাই দেবনাথ।  তাদের বাগদা থানার(Bagda P.S.) কাশীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার কাশীপুর এলাকায় সন্দেহ ভাজনভাবে ঘোরা ফেরা করছিল ধৃতরা। তাদের দেখে সন্দেহ হওয়ায় পুলিশ জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে ধৃতরা বাংলাদেশের বাসিন্দা। ভারতে প্রবেশের কোন বৈধ কাগজ পত্র দেখাতে না থাকায় তাদের গ্রেফতার করে পুলিশ। ধৃত ৮ জনকে শুক্রবার বনগাঁ মহকুমা আদালতে পেশ করে পুলিশ।

Tags :
Bagda Police Arrest BangladeshiMadhyamik Candidate At Bhatpara Hospital
Next Article