OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গাইতে গাইতে মঞ্চেই ধপাস, উঠে দাঁড়িয়ে গান চালিয়ে গেলেন ম্যাডোনা

দুর্ঘটনার ভিডিওতে, ম্যাডোনাকে হেসে হেসে চেয়ার থেকে গড়িয়ে পড়তে পড়তেই গান চালিয়ে যান। পড়ে যাওয়ার পর, ম্যাডোনা আবার উঠে দাঁড়ান। পারফর্ম করা চালিয়ে যান এবং ভক্তরা তার জন্য উল্লাস করতে শুরু করেন।
08:03 PM Feb 20, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অসুস্থতা কাটিয়ে জীবনের মূল মঞ্চে ফের যাত্রা শুরু করেছেন বিশ্বখ্যাত পপ আইকন ম্যাডোনা। এবার তাঁকেই মঞ্চ থেকে ফেলে দিলেন তাঁর PA, ব্যাপারটা কী? গত ১৮ ফেব্রুয়ারী সিয়াটেল কনসার্টে ছোটখাটো দুর্ঘটনার সম্মুখীন হয়ে ছিলেন বিশ্বখ্যাত গায়িকা ম্যাডোনা।

কনসার্ট চলাকালীনই গায়িকার চেয়ার থেকে পড়ে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছিল, যখন গায়িকা একটি চেয়ারে বসে পারফর্ম করতে শুরু করেছিলেন এবং তাঁর ব্যাক অফ ডান্সাররা তাঁকে চেয়ার থেকে টেনে নিয়ে সামনের দিকে যাচ্ছিল। দুর্ঘটনাক্রমে নৃত্যশিল্পী পিছলে পড়ে যান, এবং চেয়ার থেকে মঞ্চে পড়ে যান ম্যাডোনা। তবে ম্যাডোনা আঘাত পাওয়া সত্ত্বেও লাইভ কনসার্টে শো চালিয়ে গিয়েছেন। এদিন শিল্পীর অসম্ভব আত্মবিশ্বাসে মুগ্ধ সকলে। ভিডিওটি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

দুর্ঘটনার ভিডিওতে, ম্যাডোনাকে হেসে হেসে চেয়ার থেকে গড়িয়ে পড়তে পড়তেই গান চালিয়ে যান। পড়ে যাওয়ার পর, ম্যাডোনা আবার উঠে দাঁড়ান। পারফর্ম করা চালিয়ে যান এবং ভক্তরা তার জন্য উল্লাস করতে শুরু করেন। তবে ম্যাডোনার একটি শোতে অন-সেট দুর্ঘটনা এই প্রথম নয়। পেজ সিক্স রিপোর্ট করেছে যে, এর আগে তিনি ২০১৫ BRIT অ্যাওয়ার্ডের সময় তার একক "লিভিং ফর লাভ" করার সময় একটি ওয়ারড্রোব ত্রুটির কারণে সিঁড়ি থেকে পড়ে যান। এদিকে, ম্যাডোনা বর্তমানে তার সেলিব্রেশন ট্যুরের মাঝে রয়েছেন, যেটি তিনি গত বছর মারাত্মক ব্যাকটেরিয়া সংক্রমণের পরে স্থগিত করেছিলেন। "গুরুতর ব্যাকটেরিয়া সংক্রমণ" নির্ণয়ের পর তাকে ২০২৩ সালের জুনে বেশ কয়েকদিন নিবিড় পরিচর্যা ইউনিটে হাসপাতালে রাখা হয়েছিল।

Tags :
Madonna
Next Article