For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২২ বছরের যুবককে খুনের অপরাধে গ্রেফতার 'মহাভারত'-খ্যাত তারকা ভূপিন্দর সিং

এরপরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার পর অভিনেতা তাঁর লাইসেন্স করা পিস্তল থেকে গুলি চালান। ঘটনায় গুরুতর জখম হয়েছেন, গুরদীপ সিং, তার স্ত্রী মীরাবাই এবং তাঁদের ছেলে আমরিক ওরফে বুটা সিং।
12:27 PM Dec 06, 2023 IST | Sushmitaa
২২ বছরের যুবককে খুনের অপরাধে গ্রেফতার  মহাভারত  খ্যাত তারকা ভূপিন্দর সিং
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের কেলেঙ্কারি। সম্পত্তির বিবাদের জেরে প্রতিবেশীর সঙ্গে লড়াই, ফল ভুগতে হল নীরিহ তরুণকে। আর তাঁকে খুনের অপরাধে গ্রেফতার হলেন একজন জনপ্রিয় টিভি স্টার। একটি খুনের মামলার সঙ্গে নাম জড়ালো জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ভূপিন্দর সিং-এর। উত্তরপ্রদেশের বিজনোরে লগিং বিবাদের জেরে খুনের পরে গ্রেফতার হলেন অভিনেতা ভূপিন্দর সিং এবং তাঁর সহযোগীরা। জানা গিয়েছে, ভুলবশতঃ লাইসেন্স প্রাপ্ত বন্দুকে গুলি করার পর একজন যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন তিনজন।

Advertisement

অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মৃতার মামা। এরপরেই টিভি অভিনেতার ভূপেন্দ্র কে গ্রেফতার করেন পুলিশ। তাঁর আরও দুই সহযোগীর খোঁজ চলছে যারা এখনও পলাতক রয়েছে। নিউজ 18-এর প্রতিবেদন অনুযায়ী, ভূপিন্দর সিং কুয়ানখেদা খাদ্রির বাসিন্দা। গুরদীপ সিংয়ের বাড়ির পাশেই তাঁর খামার। সংঘর্ষ শুরু হয় রবিবার থেকে। যখন উভয়ের সম্পত্তির সীমানায় একটি ইউক্যালিপটাস গাছ বসানো হয়েছিল। এরপরেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ উত্তপ্ত হয়ে ওঠে। এরপরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার পর অভিনেতা তাঁর লাইসেন্স করা পিস্তল থেকে গুলি চালান। ঘটনায় গুরুতর জখম হয়েছেন, গুরদীপ সিং, তার স্ত্রী মীরাবাই এবং তাঁদের ছেলে আমরিক ওরফে বুটা সিং। আর গুরদীপ সিংয়ের ২২ বছর বয়সী ছেলে গোবিন্দ সিং ঘটনাস্থলেই মারা গিয়েছেন।

Advertisement

এরপর গ্রেফতার হয়েছেন টিভি অভিনেতা ভূপিন্দর সিং। বিবাদের পরে, ডিআইজি মুনিরাজ ঘটনাস্থলে পৌঁছেন, এরপর তিনি ভূপেন্দ্র সিং, তাঁর গৃহকর্মী জ্ঞান সিং, গুর্জার সিং এবং জীবন সিংয়ের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে সন্ধ্যায় জ্ঞান সিংকে হেফাজতে নেওয়া হলেও জীবন সিং এবং গুর্জার সিং পালিয়ে যায়। অজানাদের উদ্দেশে জানাই, অভিনেতা ভূপেন্দ্র সিং টিভি সিরিয়াল জয় মহাভারত দিয়ে তাঁর কর্মজীবন শুরু করেছিলেন। এছাড়াও তিনি এক হাসিনা থি, তেরে শেহের মে, মধুবালা-এক ইশক এক জুনুন-সহ একটি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। টিভি সিরিয়াল ছাড়াও, তিনি ব্লাফমাস্টার, যুবরাজ, সোচ এল-সহ একাধিক হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement