OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে নেই সামি, চিন্তায় ভারতীয় শিবির

07:23 PM Dec 14, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে তারকা পেসার মহম্মদ সামির খেলার সম্ভাবনা কম।চোটের কারণেই সামি টেস্ট সিরিজ থেকে বাদ পড়তে পারেন বলে জানা যাচ্ছে।সামির খেলতে না পারার সম্ভাবনা প্রবল হওয়ায় দুশ্চিন্তায় ভারতীয় শিবির।

টেস্ট সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গিয়েছেন অনেক ক্রিকেটাররাই। তবে এখন ভারতের স্কোয়াডে যোগ দিতে পারেননি মহম্মদ সামি।আগামী ১৫ ডিসেম্বর রোহিত শর্মা, বিরাট কোহলিরা দক্ষিণ আফ্রিকা রওনা দেবেন।তাঁদের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পা রাখবেন রবিচন্দ্রন অশ্বিন, জশপ্রীত বুমরাহ ও নভদীপ সাইনিরা। দুবাই থেকে দক্ষিণ আফ্রিকায় রওনা দেবেন তাঁরা। তবে তাঁদের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় যেতে পারছেন না মহম্মদ সামি। জানা গিয়েছে, গোড়ালির চোট সারিয়ে এখনই পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি মহম্মদ সামি।

বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, মহম্মদ সামি চোট সারিয়ে সুস্থ হচ্ছেন। তবে তাঁর দলে জায়গা পাওয়ার বিষয়টি ফিট হওয়ার ওপরই নির্ভর করছে। গত ৩০ নভেম্বর দক্ষিণ আফ্রিকা সফরের জন্য দল ঘোষণা করেছিল বিসিসিআই। তখন মহম্মদ সামির নাম অবশ্য রাখা হয়নি। তবে এদিন ভারতীয় বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, মহম্মদ সামি খেলতে পারছেন না।

সামির পরিবর্তে কে ভারতীয় দলে জায়গা পেতে চলেছেন, তা অবশ্য জানায়নি বিসিসিআই। উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর থেকে সেঞ্চুরিয়ানে সুপারস্পোর্ট পার্কে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু হচ্ছে।এরপর ৩ জানুয়ারি কেপটাউনে হবে দ্বিতীয় টেস্ট।

Tags :
cricketindiamahammad samiSouth Africa
Next Article