OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিশাখাপত্তনম টেস্টে ভারতীয় দলে নেই সিরাজ

03:44 PM Feb 02, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি :  বিশাখাপত্তনম টেস্টে ভারতীয় দলে জায়গা হল না মহম্মদ সিরাজকে। সেইসঙ্গে প্রথম একাদশে জায়গা হল না তরুণ খেলোয়াড় সরফরাজ খানের।

বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, মহম্মদ সিরাজের পরিবর্তে ভারতীয় দলে রাখা হয়েছে আবেশ খানকে। ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থার তরফে জানানো হয়েছে, সম্প্রতি একাধিক ম্যাচ খেলাতে ব্যস্ত থাকায় সিরাজকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নেওয়া হল না। সিরাজকে রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নেওয়া হবে। সিরাজের পরিবর্তে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে রাখা হয়েছে আবেশ খানকে। তবে আবেশকে এই ম্যাচে ভারতীয় দলের প্রথম একাদশে রাখা হয়নি। উল্লেখ্য, জসপ্রীত বুমরার সঙ্গে দ্বিতীয় টেস্টে জায়গা দেওয়া হয়েছে মুকেশ কুমার, কুলদীপ যাদবকে।

অন্যদিকে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে জায়গা দেওয়া হলেও প্রথম একাদশে ঠাঁই হল না সরফরাজ খানের। ইন্ডিয়া এ দলের হয়ে ইংল্যান্ড লায়নের বিরুদ্ধে অসাধারণ পারফরমেন্স করে সকলের নজরে এসেছিলেন সরফরাজ খান। কিন্তু প্রথম একাদশে সরফরাজকে জায়গা দেওয়া হয়নি। তার বদলে বিরাট কোহলির পরিবর্তে প্রথম একাদশে জায়গা দেওয়া হয়েছে রজত পাতিদারকে। রজত পাতিদারের টেস্ট অভিষেক হল। প্রথম ম্যাচে ৭২ বলে ৩২ রান করে রেহান আহমেদের বলে আউট হন পাতিদার।

 

 

Tags :
cricketMahammad sirajTest MatchVishakhapatnam
Next Article