OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

স্ত্রীকে ফোন করার ২ মিনিটের মধ্যেই  আত্মহত্যা স্বামীর

12:52 PM Dec 22, 2023 IST | Srijita Mallick
Courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ স্ত্রীকে ফোন করে আত্মহত্যা করেন স্বামী। এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলায়। জানা গিয়েছে, ৪১ বছর বয়সী স্বামী তাঁর স্ত্রীকে ফোন করে তার কণ্ঠস্বর শোনার ইচ্ছা প্রকাশ করে। তারপরেই আত্মহত্যা করেন স্বামী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডোম্বিভলির বাসিন্দা সুধাকর যাদব ও তাঁর ৩১ বছর বয়সী স্ত্রীর মধ্যে গত ১৯ ডিসেম্বর ছোটখাটো ঝগড়া হয়। এই ঘটনার পরের দিনই সকাল ১০টা নাগাদ সুধাকর মুম্বাইয়ের কুর্লায় কর্মরত সঞ্জনাকে ফোন করে জানান, তিনি দুই মিনিটের জন্য তাঁর কণ্ঠ স্বর শুনতে চান। ফোন করার পর সঞ্জনা পুলিশকে জানান, তিনি হোয়াটসঅ্যাপে সুধাকরের একটি ছবি পেয়েছেন।

এই ঘটনার পর সঞ্জনা তার প্রতিবেশীকে তার স্বামীর খোঁজখবর নেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। প্রতিবেশী দরজায় কড়া নাড়লেও কোনও সাড়া মেলেনি। এরপর তাঁরা  দরজা ভেঙে সুধাকরকে জুলন্ত অবস্থায় দেখে। এমন অবস্থায় দেখেই স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এই খবর পেয়েই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় ডোম্বিভিলির বিষ্ণু নগর পুলিশ। এরপরেই সুধাকরের দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

এই আত্মহত্যার জন্য মামলা দায়ের করেছে বিষ্ণু নগর এলাকার পুলিশ। ইতিমধ্যেই সঞ্জনাকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ । শুধু তাই  নয় দম্পতির পরিবারের সঙ্গে যোগাযোগ শুরু করেছে পুলিশ। তবে কি কারণে সুধাকর আত্মহত্যা করলো তা নিয়ে উঠছে প্রশ্ন।

Tags :
arrestedAttempt SuicideMaharashtraPolicesuicide
Next Article