OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নিমন্ত্রণ বাড়িতে ডেকে প্রেমিকাকে অমানবিক অত্যাচার আমলার ছেলের

11:14 AM Dec 16, 2023 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ মহিলার ওপর অমানবিকভাবে  অত্যাচার করলো তাঁর প্রেমিক। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানেতে। জানা গিয়েছে, থানেতে ২৬ বছর বয়সী এক মহিলা প্রিয়া সিংকে  একজন সিনিয়র আমলার ছেলে হত্যা করার চেষ্টা করে। প্রিয়া সিং জানান, কীভাবে তার বয়ফ্রেন্ড তাকে মারধর করে । শুধু তাই নয় অভিযুক্ত তাঁর গাড়ির ড্রাইভারকে দিয়ে হত্যা করানোর চেষ্টা করে। এই ঘটনার জেরে দায়ের হয়েছে মামলা। জানা গিয়েছে, অভিযুক্ত হলেন মহারাষ্ট্র রাজ্য সড়ক উন্নয়ন কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টর অনিল গাইকওয়াড়ের ছেলে অশ্বজিৎ গাইকওয়াড়।

পুলিশকে প্রিয়া জানান, মঙ্গলবার ভোর চারটে নাগাদ অশ্বজিতের কাছ থেকে ফোন আসে তাঁর পরিবারের যোগদানের জন্য। তবে সেই অনুষ্ঠানে যাওয়ার পর থেকেই অশ্বজিত তাঁর সঙ্গে অস্বাভাবিক আচরণ করতে থাকে। ওই অনুষ্ঠানের পর অশ্বজিতের বন্ধুরা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকে। তা নিয়ে প্রিয়া তাঁর প্রেমিককে প্রতিবাদ করতে বলে। তারপরেই প্রিয়াকে থাপ্পড় মারে , তারপর ঘাড় চেপে ধরার চেষ্টা করেছিল । তবে প্রিয়া তাকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করায়  তাঁর হাতে কামড়ে দেয়, চুল ধরে টানতে টানতে মাটিতে ফেলে দেয়। এরপর প্রিয়া গাড়ি থেকে তাঁর জিনিস নামাতে গেলে অশ্বজিত তাঁর চালককে বলে গাড়ি চালাতে। যাতে প্রিয়া গাড়ির তলায় চাপা পড়ে যায় । এই ঘটনার জেরে প্রিয়া রাস্তার মধ্যেই পড়ে যায়। তারপর স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

হাসপাতালে পুলিশকে প্রিয়া জানান,’প্রেমিকের অত্যাচারে  আমার ডান পা ভেঙে গেছে এবং আমাকে অস্ত্রোপচার করতে হয়েছে। আমার সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে । আমাকে  ন্যূনতম ৩-৪ মাস শয্যাশায়ী থাকতে হবে।‘ তবে এই ঘটনার পর অশ্বজিতকে ফোনে যোগাযোগ করা যাচ্ছে না। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে থানের পুলিশ তদন্ত করা শুরু করেছে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

Tags :
CrimeMaharashtramumbai crimeThane
Next Article