OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

স্কুল থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত দাদু , আহত নাতি

08:40 PM Jan 29, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মহেশতলা: দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা থানার অন্তর্গত রামপুর বজবজ টাঙ্ক রোড ৭১ নম্বর প্লেয়ারের কাছে স্কুল ছুটি হবার পর নাতিকে সঙ্গে নিয়ে সাইকেলে করে বাড়ি ফেরার পথে পেছন থেকে বেপরোয়া দশ চাকা লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় দাদুর(Grand Father) ।স্থানীয়রা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় নাতিকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে।ধাক্কা মারার পর বেশ কিছুটা দূরে পালিয়ে যায় ওই ঘাতক গাড়িটি । ইতিমধ্যেই পুলিশ গাড়ি ও চালককে আটক করে নিয়ে যায় থানায়।

গোটা ঘটনার তদন্ত করছে জিনজিরা বাজার তদন্ত কেন্দ্রে পুলিশ। দাদুর দেহ পাঠানো হয়েছে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে। অন্যদিকে উত্তর চব্বিশ পরগনা জেলাতে পিকনিক করতে গিয়ে দুই পিকনিক পার্টির মধ্যে অশান্তিতে এক যুবকের পেটে ছুরি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ। রবিবার গোবরডাঙ্গা(Gobardanga) কঙ্কনা বিনোদন পার্ক - এ পিকনিকের ভিড় ছিল সকাল থেকেই।বিকেলে দুই পিকনিক পার্টির ভেতর অশান্তি শুরু হয়।আচমকা এক যুবকের পেটে ছুরি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ।রক্তাক্ত অবস্থায় আহত যুবককে নিয়ে আসা হয় হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুই পিকনিক(Picnic) পার্টির মধ্যে বচসা শুরু হয় এবং পার্কের দায়িত্বপ্রাপ্ত কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেপ্রথম অবস্থায়। পরবর্তীতে গোবরডাঙ্গা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত যুবকের নাম সঞ্জয় দাস ।বাড়ি অশোকনগর বাইগাছি এলাকায়।ঘটনা চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পার্কের ভেতর। এই ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি । ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। পুলিশ তাদের খুঁজছে।

Tags :
Gobardanga Picnic IncidentMahestala Road Accident
Next Article