OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মহুয়া সকালেই ডেকেছিলেন ‘ডালপুরি খেতে’, নিশানা বানালেন না মোদি

হতাশা গ্রাস করেছে পদ্মশিবিরকে। মহুয়া মোদিকে ডালপুরি খাওয়ার আমন্ত্রণ জানালেও কৃষ্ণনগরের সভা থেকে মোদি তাঁকে নিশানা বানালেনই না।
01:46 PM Mar 02, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: সবাই ধরে নিয়েছিল, নিশানা বানাবেন মোদি(Narendra Modi)। কিন্তু সেখানেও পদ্মশিবিরে(BJP) নেমে এসেছে হতাশা। যে লোকসভা কেন্দ্রে সভা হচ্ছে, সেখানে তৃণমূলের(TMC) প্রার্থী যে সংসদের নিম্নকক্ষ লোকসভা, থেকে বিতাড়িত প্রাক্তন সাংসদই হতে চলেছেন সেটা রীতিমত ঘোষণা করে দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ মোদি তাঁর নাম টুকুও নিলেন না। স্বভাবতই হতাশা গ্রাস করেছে পদ্মশিবিরকে। এদিন অর্থাৎ ২ মার্চ নদিয়া জেলার কৃষ্ণনগরে সভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। এই কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রেরই সাংসদ ছিলেন মহুয়া মৈত্র(Mohua Moitra)। তাঁর সাংসদ পদ খারিজের পরে পরে মমতা জানিয়ে দিয়েছিলেন এই কেন্দ্রে ২৪’র ভোট(General Election 2024) যুদ্ধে তৃণমূলের প্রার্থী হচ্ছেন মহুয়াই। অথচ এদিন সেই মহুয়া মোদিকে সকালেই ট্যুইট করে ডাকপুরি খেতে আমন্ত্রণ জানালেও, সেই মহুয়াকে নিয়ে একটিও শব্দ খরচ করলেন না মোদি। 

এদিন কৃষ্ণনগরে(Krishnanagar) মোদির সভা শুরুর ঢের আগে সাত সকালেই মহুয়ায় একটি ট্যুইট করেন। তাতে লেখেন, ‘আজ করিমপুরের রমেন ঘোষের দোকানের ডালপুরি দিয়ে সকাল শুরু হল। আমার খুব প্রিয়। প্রধানমন্ত্রী মোদীজি আসুন না একটু খেয়ে যান।’ বস্তুত, মহুয়াকে এদিন সকালে সেই দোকানে ডালপুরি খেতেও দেখা গিয়েছে। সেই ডালপুরির দোকান নদিয়া জেলারই করিমপুরে। সেই দোকানের ডালপুরি অনেকেরই পছন্দের। মহুয়া তা পছন্দ করেন। নিজের প্রিয় ডালপুরি খেয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীকেও আমন্ত্রণ জানান তাই মহুয়া। কিন্তু মোদি সেই আমন্ত্রণে এদিন সাড়াও দেননি, তাঁকে আক্রমণও করেননি। যদিও কৃষ্ণনগরের সভা থেকে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁকে নিশানা বানিয়েছেন।  

এদিন নাম না করে মহুয়াকে আক্রমণ করেছেন সুকান্ত। তিনি বলেন, ‘ভাবতে অবাক লাগে এখান থেকে এক জনকে সাংসদ করেছিলেন মমতা। ওই সাংসদ মা কালীকে নিয়ে কুমন্তব্য করেন। ভাবতে অবাক লাগে এক জন সাসংদ লিপস্টিক এবং পাউডারের লোভে নিজের সংসদের লগ ইন-আইডি অন্যকে দিয়ে দেন। এর উচিত শিক্ষা দেব। আগামী নির্বাচনে এখানে পদ্ম ফুল ফোটাতে হবে।’ আবার শুভেন্দু বলেন, ‘লোকসভার পাসওয়ার্ড বিক্রি করে দেওয়া হয়েছে। এর বদলা নেওয়া হবে। সন্দেশখালির মা-বোনেদের বদলা নেওয়া হবে। ইভিএমে বদলা নেওয়া হবে। কৃষ্ণনগর এ বার আমাদের হবে।’ যদিও মোদি কিছুই বললেন না। আর এটাই বলে দিচ্ছে মহুয়াকে এখনও ভয় পায় পদ্মশিবির। 

Tags :
BJPGeneral Election 2024mahua moitraNarendra modiTmc
Next Article