For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কৃষ্ণনগরে আবার ইডি এলে সরপুরিয়া খেয়ে যাবে, খোঁচা মহুয়ার

07:44 PM Mar 28, 2024 IST | Subrata Roy
কৃষ্ণনগরে আবার ইডি এলে সরপুরিয়া খেয়ে যাবে  খোঁচা মহুয়ার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কৃষ্ণনগর: কৃষ্ণনগরে আবার এলে সরপুরিয়া খেয়ে যাবেন । ইডি এবং সিবিআই কে উদ্দেশ্য করে বললেন কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র(Mohua Moitra)। বৃহস্পতিবার ইডি দিল্লিতে মহুয়া মৈত্রকে জিজ্ঞাসাবাদের জন্য যাওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু সেই নির্দেশিকা অমান্য করে এদিন ভোট প্রচার করতে দেখা গেল প্রাক্তন সাংসদ তথা তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রকে। উল্লেখ্য, দীর্ঘ রাজনৈতিক তরজার পর মহুয়া মৈত্রকে আবারো প্রার্থী হিসেবে ঘোষণা করেছে তৃণমূল। প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই তিনি বিভিন্ন জায়গায় গিয়ে ভোট প্রচার করছেন এবং দলীয় বৈঠক করছেন। অন্যদিকে দীর্ঘ জল্পনার পর বিজেপি মহুয়া মৈত্রের প্রতিপক্ষ হিসাবে রাজা কৃষ্ণচন্দ্র রায়ের বংশবধূ অমৃতা রাইকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছে।

Advertisement

কিছুদিন আগে লোকপাল নির্দেশ অনুযায়ী সিবিআই এর প্রতিনিধি দল মহুয়া মৈত্রের কৃষ্ণনগরের দলীয় কার্যালয় এবং তার বাসভবনে তল্লাশি অভিযান চালিয়েছে। সেখান থেকে সরাসরি করিমপুরে মহুয়া মৈত্রে নিজস্ব বাড়িতে হানা দেয় সিবিআই(CBI)। অন্যদিকে ইডি(ED) ২৮ তারিখ অর্থাৎ আজ দিল্লিতে থাকে জিজ্ঞাসা করার জন্য যাওয়ার নোটিশ পাঠিয়েছিলেন। কিন্তু মহুয়া মৈত্র জানিয়ে দেন তিনি দিল্লি যাচ্ছেন না। তিনি ভোট প্রচারে যাচ্ছেন। সেইমতো দেখা যায় তার লোকসভার অন্তর্গত কালীগঞ্জ বিধানসভার বিভিন্ন জায়গায় ভোট প্রচার করেন। প্রচারের ফাঁকে চায়ের দোকানে নিজের হাতে চা করেন তিনি। তার সঙ্গে ওই এলাকার বিজেপির প্রথম সারির নেতৃত্ব সহ একাধিক কর্মীকে দেখা যায় প্রচার অভিযান করতে।

Advertisement

এরপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বিজেপি প্রার্থীর উদ্দেশ্যে বলেন, আমার লোকসভায় একাধিক বুথ রয়েছে। সেগুলো সবই আমার পরিচিত। তাই আমার বিরুদ্ধেকে দাঁড়ালো সেটা আমার যায় আসে না। আমি আমার মত প্রচার অভিযান চালিয়ে যাব। অন্যদিকে, বৃহস্পতিবার দিল্লিতে ইডির তলব নিয়ে তিনি বলেন, আসলে বিজেপি আমার প্রতি এত আকৃষ্ট ওরা বারবার আমার কাছে আসেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(PM Narendra Modi) এসেছেন ।অমিত শাহ(A আসবেন। এর আগেও সিবিআই এসে খালি হাতে ঘুরে গিয়েছে। আবার ইডি আসবে এটা খুব ভালো। আমি বলব আসুন কৃষ্ণনগরের সরপুরিয়া খান বাড়ি চলে যান। অন্যদিকে, এই প্রসঙ্গে বিজেপি প্রার্থী অমৃতা রাই বলেন, মহুয়া মৈত্র ইডির ডাকে হাজিরা দিচ্ছেন কিনা তা নিয়ে আমার কিছু বলার নেই। আমি আমার মত প্রচার করছি মানুষের সাড়া পাচ্ছি। তাতে আমার প্রতিপক্ষ কতটা কঠিন সেটা দেখার প্রয়োজন নেই।

Advertisement
Tags :
Advertisement