For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ডার্বির আগেই  সবুজ- মেরুনে  আরও এক বিদেশি

05:55 PM Jul 05, 2024 IST | Srijita Mallick
ডার্বির আগেই  সবুজ  মেরুনে  আরও এক বিদেশি
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ আবার বিদেশি  ফুটবলারের সঙ্গে চুক্তি করল  মোহনবাগান সুপার জায়ান্টস। দু বছরের চুক্তিতে স্প্যানিশ সেন্টার ব্যাক অ্যালবার্তো রদরিগেস যোগ দিলেন সবুজ-মেরুন শিবিরে। তিনি আগের মরসুমে ইন্দোনেশিয়ার হয়ে খেলতেন। আর এবার সোজা ইন্দোনেশিয়া থেকে তিনি খেলবেন মোহনবাগানের হয়ে। ইতিমধ্যেই   রদরিগেস যোগদানে দলের রক্ষণ আরও শক্তিশালী হবে বলে আশাবাদী কোচ হোসে মোলিনা।

Advertisement

স্প্যানিশ ডিফেন্ডার মোহনবাগানে যোগ দিতেই বুঝিয়ে দিয়েছেন ডার্বির মতো ম্যাচে তাঁর সেরা খেলাটা বেরিয়ে আসবে।  রদরিগেস  জানান, ‘মাঠ ভর্তি দর্শকদের সামনে খেলার সুযোগ পেলে আমার সেরা খেলাটা বেরিয়ে আসে। মোহনবাগান সমর্থকদের কোন তুলনা হবে না। গত কয়েক বছর ধরে ইন্ডিয়ান সুপার লিগ দেখছি। গত মরশুমে আইএসএলে একাধিপত্য দেখিয়েছে মোহনবাগান।‘ বলা বাহুল্য, সামনে রয়েছে ইষ্টবেঙ্গল এবং মোহনবাগানের ডার্বি। তারআগে স্প্যানিশ ডিফেন্ডারের এই বক্তব্য থেকে স্পষ্ট যে, ইষ্টবেঙ্গলের বিরুদ্ধে যখন মাঠে নামবেন, তখন তাঁর সেরা খেলাটা বেরিয়ে আসবে।

Advertisement

ব্যাক অ্যালবার্তো রদরিগেস যোগদান প্রসঙ্গে মোহনবাগান কোচ মোলিনা জানিয়েছেন,’ খুবই শক্তিশালী ফুটবলারের মধ্যে রয়েছেন রদরিগেস।  তাঁর দু পা একসঙ্গে চলে। তাই তাঁকে দলে নেওয়ায় মোহনবাগান আরও শক্তিশালী হয়েছে।‘ বলা বাহুল্য, চলতি মরশুমে জেসন কামিন্স এবং দিমিত্রি পেত্রাতোসের পর ইংল্যান্ডের টম অলড্রেডকে তৃতীয় বিদেশি হিসাবে সই করল সবুজ- মেরুন শিবির।

Advertisement
Tags :
Advertisement