OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর গলায় ধারালো অস্ত্রের কোপ

06:07 PM Feb 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার ময়না ব্লকের অন্তর্গত পূর্ব দক্ষিণ ময়না গ্রামে এক এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী(H.S.Exam  Candidate) নাম দেবেস দাস ।জানা যায়, মঙ্গলবার রাতে ওই ছেলেটির পরিবার কালীপুজোর একটি অনুষ্ঠান দেখতে গিয়েছিল। পরিবারের লোকজন বাড়ি ফিরে এসে ওই পরীক্ষার্থীকে বাড়িতে দেখতে না পাওয়ায় রাত বারোটার সময় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। কিছু সময় পরে ওই পরীক্ষার্থী গলায় ধারালো অস্ত্রের আঘাতে আহত অবস্থায় বাড়ি ফিরে আসে। পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে আহত অবস্থায় ময়না হাসপাতালে ভর্তি করেন।

পরে অবস্থার অবনতি হওয়ায় তমলুক জেলা হাসপাতালে(Tamluk Hospital) স্থানান্তরিত করা হয়। কোথায় কিভাবে এমন ঘটনা ঘটেছে এখনো পর্যন্ত তা জানা যায়নি। কিন্তু ওই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী বুধবার পরীক্ষা দিতে পারল না। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে যখন বাড়িতে কেউ ছিল না তখন ওই যুবক একাই গেঞ্জি গায়ে দিয়ে পায়ে জুতো পড়ে বেরিয়ে গিয়েছিল বাইরে। বাড়িতে এসে মোবাইল(mobile) নিয়ে ঘাটাঘাটি করছিল।

হঠাৎ তাকে কে বাড়ির বাইরে ডেকে নিয়ে গেল তা জানতে পুলিশ তদন্ত করছে। বুধবার ভোর বেলায় ওই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর গলায় অস্ত্র প্রচার (Operation)করেন চিকিৎসকরা। পুলিশ ওই পরীক্ষার্থী সুস্থ হওয়ার অপেক্ষা করছে। আহত পরীক্ষার্থীর কাছ থেকে বয়ান সংগ্রহ করে পুলিশ এই ঘটনা তদন্ত করবে। উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর পরিবারের লোকজন এবং পাড়া প্রতিবেশীদের কাছ থেকে পুলিশ পুরনো কোন শত্রুতার ঘটনা ছিল কিনা তা জানার চেষ্টা করছে।

Tags :
H.S. Exam Candidate Sharp Cut InjuryMaina H.S. Exam Candidate Injured
Next Article