OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হোটেলে খাবারের দাম বেশি চাওয়াতে মেজাজ হারালেন ব্লক সভাপতি

07:47 PM Nov 04, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ময়নাগুড়ি: হোটেলে খাবার পর দাম বেশি চাওয়ায় বচসা, হাতাহাতিতে নাম জড়ালো ব্লক সভাপতির। ময়নাগুড়ির জল্পেশ মোড় এলাকায় এক হোটেলে খাবার খাওয়ার পর খাবারের দাম নিয়ে বচসা বাঁধে। আর তাতেই হাতাহাতির ঘটনার অভিযোগ ওঠে । সেই ঘটনায় নাম জড়ালো ময়নাগুড়ি ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শিব শঙ্কর দত্তের। এই ঘটনায় শনিবার ময়নাগুড়ি থানার(Mainaguri Police Station) দ্বারস্থ হয়েছেন নির্যাতিত পরিবার। জানা যায়, জল্পেশ মোড় এলাকায় এক হোটেলে ১১ জন তৃণমূল নেতা ও কর্মী ডিম ভাত খেতে বসেন।

খাওয়ার পর দোকান মালিক ডিম ভাত ৭০ টাকা চেয়ে বসেন। দাম স্বাভাবিকের থেকে বেশি নেওয়ায় বচসা বাঁধে দোকানে। সেই সময় বচসার জেরে হাতাহাতি হয় বলে অভিযোগ। হাতাহাতির সময় ময়নাগুড়ি ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শিব শঙ্কর দত্ত(Shiv Sankar Dutta) পার্থিব রায় নামের যুবককে মারধোর করে বলে অভিযোগ। এই বিষয়ে সুবিচার চেয়ে ময়নাগুড়ি থানার দ্বারস্থ হয়েছেন নির্যাতিত সেই যুবক। এই বিষয়ে পার্থিব রায় বলেন, " আমার কোনো দোষ ছিলো না। আমি দোকানে চা খেতে গিয়েছিলাম। সেখানে খাবারের দাম নিয়ে বচসা বাঁধে। আমি বাধা দিতে গেলে আমাকে শিব শঙ্কর দত্ত ও কার্তিক রায় মারধোর করে।"

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ময়নাগুড়ি ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শিব শঙ্কর দত্ত। তিনি বলেন, " দোকানদারের সাথে সামান্য বচসা হয়েছিল। সেটা প্রায় মিটেই গিয়েছিল। কিন্তূ একজন যুবক যে নেশাগ্রস্ত ছিল। সে আমাদেরকে ধাক্কাধাক্কি করে। ফলে সামান্য হাতাহাতি হয়েছে।"ওই এলাকার তৃণমূলের সাধারণ সম্পাদক জানিয়েছেন গোটা বিষয়টি যে নেতৃত্বকে জানানো হবে। অপরদিকে নিগৃহীত যুবক অভিযোগ করেন তার পকেট থেকে টাকা জোর করে বের করে ওই দোকানদারকে পাওনা মিটিয়েছেন তৃণমূল নেতা।

Tags :
Mainaguri Police StationMainaguri TMC Block President Beaten One Youth
Next Article