OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শুটিংয়ে ডেকে এনে মেকআপ শিল্পীকে ধর্ষণ, গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার

সেখানে প্রোডাকশন ম্যানেজার রাহুল ঘোষ তাঁকে শুটিং ইউনিটের সঙ্গে ব্লু মুন নামের এক হোটেলে থাকতে বলেন। এরপর স্বাভাবিকভাবেই ক্লান্ত হয়ে হোটেল রুমে গিয়ে ঘুমিয়ে পড়েন মেকআপ শিল্পী।
05:19 PM Apr 15, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: শুটিং চত্বরে বিভিন্ন কাস্ট, ক্রু মেম্বার, বড় আর্টিস্টের দ্বারা ছোট আর্টিস্টরা হেনস্থার শিকার, বিভিন্ন পরিচালক-প্রযোজকদের কাছে নতুন তারকারা কাস্টিং কাউচের শিকার হচ্ছেন। এমন ঘটনা অহরহ সামনে আসছে। এবার শুটিংয়ে মহিলা মেকআপ শিল্পীকে ধর্ষণের অভিযোগ উঠল শুটিং ইউনিটের প্রোডাকশন ম্যানেজারের বিরুদ্ধে। ওই মহিলা মেকআপ শিল্পীটি ডানলপের বাসিন্দা। যা নিয়ে রীতিমতো তুলকালাম পড়ে গিয়েছে বকখালিতে।

ইতিমধ্যেই ওই মহিলা মেকআপ শিল্পীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে শুটিং ইউনিটের প্রোডাকশন ম্যানেজার কে। অভিযোগ দায়ের করা হয়েছে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়। ঘটনাটি ঘটেছে, গতকাল পয়লা বৈশাখের দিন। বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে অভিযুক্ত। সূত্র অনুযায়ী, শুটিংয়ের কাজের জন্যই পয়লা বৈশাখের দিন ভোররাত আড়াইটে নাগাদ বকখালিতে পৌঁছন তিনি। সেখানে প্রোডাকশন ম্যানেজার রাহুল ঘোষ তাঁকে শুটিং ইউনিটের সঙ্গে ব্লু মুন নামের এক হোটেলে থাকতে বলেন। এরপর স্বাভাবিকভাবেই ক্লান্ত হয়ে হোটেল রুমে গিয়ে ঘুমিয়ে পড়েন মেকআপ শিল্পী।

এরপর ঘুম ভাঙার পর শিল্পী দেখেন রাহুল তাঁর শরীর স্পর্শ করে শুয়ে আছেন যা দেখে স্বাভাবিক ভাবেই ভয় পেয়ে যান ওই মেকআপ শিল্পী। এরপরেই ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় লিখিত ভাবে রাহুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই মেকআপ শিল্পী। তাঁর অভিযোগের ভিত্তিতেই ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ তদন্ত করে অভিযুক্ত প্রোডাকশন ম্যানেজার রাহুলকে গ্রেফতার করেন। এবং তাঁর বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩৭৬(১)/ ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবারই তাঁকে কাকদ্বীপ এসিজেএম আদালতে পেশ করা হয়েছে, পুলিশ মামলার প্রমাণ হিসেবে হোটেলের আরও কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে।

Tags :
makeup artist raped
Next Article