For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তৈরি হচ্ছে 'রেস ৪', সলমান খান কি থাকবে ছবিতে?

তবে তিনি আরও বলেন, “কাস্ট নতুন হবে। সালমান খান এতে অংশ নেবেন কি না, সে বিষয়ে মন্তব্য করতে পারছি না। বছরের শেষ নাগাদ এটি ফ্লোরে যাবে। কে পরিচালনা করবেন তা এখনও ঠিক হয়নি।”
08:33 PM Jun 23, 2024 IST | Susmita
তৈরি হচ্ছে  রেস ৪   সলমান খান কি থাকবে ছবিতে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডের পুরোনো ছবির ফ্র্যাঞ্চাইজি নিয়ে আলোচনা হয়েই চলছে। আগামী বছরেই মুক্তির অপেক্ষায় রয়েছে একাধিক বলিউড ব্লকবাস্টার ছবির ফ্র্যাঞ্চাইজি। যার মধ্যে আছে, হাউসফুল, ওয়েলকাম, নো এন্ট্রি, জব উই মেট-সহ একাধিক ছবির ফ্র্যাঞ্চাইজি। এখন আবার শোনা যাচ্ছে, 'রেস ৪'-ও রয়েছে লাইনে। সবথেকে বড় কথা এই ছবিতে অভিনয় করতে পারেন সুপারস্টার সলমন খানও। যিনি রেস ৩-তেও অভিনয় করেছিলেন। রমেশ তৌরানি প্রযোজিত রেসের চতুর্থ সংস্করণে সুপারস্টারকে দেখা যাবে কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, প্রবীণ প্রযোজক সিনেমার আসন্ন অংশের আপডেটগুলি সম্পর্কে প্রকাশ করেছেন।

Advertisement

টিপস ফিল্মসের ব্যানারে, তৌরানি সবচেয়ে সফল কিছু চলচ্চিত্র নির্মাণ করেছে এবং রেস ফ্র্যাঞ্চাইজি ছিল তাদের মধ্যে একটি। প্রথম দুটি অংশে সাইফ আলি খান অভিনীত আব্বাস-মাস্তান পরিচালিত একটি অংশ ছিল, সলমান খান রেমো ডি'সুজার পরিচালনায় রেস 3-এ অভিনয় করেছিলেন। রমেশ একটি সংবাদমাধ্যমকে বলেছেন যে, রেসের পরবর্তী অংশের স্ক্রিপ্ট প্রস্তুত এবং শীঘ্রই যে কোনও সময় কাস্টিং ঘোষণা করা হবে। তবে তিনি আরও বলেন, “কাস্ট নতুন হবে। সালমান খান এতে অংশ নেবেন কি না, সে বিষয়ে মন্তব্য করতে পারছি না। বছরের শেষ নাগাদ এটি ফ্লোরে যাবে। কে পরিচালনা করবেন তা এখনও ঠিক হয়নি।”

Advertisement

একই সাক্ষাত্কারে, তৌরানি আরও নিশ্চিত করেছেন যে ববি দেওল এবং প্রীতি জিনতা অভিনীত 1998 সালের হিট সোলজারের সিক্যুয়েলটি সাইফ আলি খান এবং অর্জুন কাপুরের ভূত পুলিশ-এর স্পিন অফের পাশাপাশি তৈরি হচ্ছে৷ তবে প্রবীণ প্রযোজক আরও নিশ্চিত করেছেন যে, “আমরা বরুণ ধাওয়ান এবং ডেভিড ধাওয়ানের সঙ্গে একটি প্রেমের গল্প এবং দুর্দান্ত সঙ্গীত সহ একটি বিনোদনমূলক সিনেমা করছি। এটি শীঘ্রই মেঝেতে যাবে।” একই সাক্ষাৎকারে আরও, তৌরানি প্রকাশ করেছেন যে সিক্যুয়েল তৈরি করা কোনও কেকওয়াক নয়। তিনি স্মরণ করেন যে কীভাবে ২০০৯-২০১০ সালে রেস এবং ধুম দিয়ে সিক্যুয়ালের প্রবণতা শুরু হয়েছিল।

Advertisement
Tags :
Advertisement