OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তাইকোন্ডো প্রতিযোগিতায় স্বর্ণপদক পেয়ে মুখ উজ্জ্বল করল মালদার অনুষ্কা

03:47 PM Mar 31, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: জেলা স্তরে তাইকোন্ডো প্রতিযোগিতায় স্বর্ণপদক পেয়ে মালদার নাম উজ্জ্বল করল পুরাতন মালদা পৌরসভার(Old Malda Municipality) দুই নম্বর ওয়ার্ডের চিতোরপুর এলাকার এক কিশোরী। জানা গেছে, মালদার গাজলের শিক্ষাপল্লী এলাকায় চলতি মাসের ২৯ তারিখে জেলা স্তরে তাইকোন্ডো প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। সেখানে জেলার বিভিন্ন প্রান্তের প্রতিযোগীরা ভাগ নেয় সেখানে পুরাতন মালদার হয়ে খেলতে যায় বছর আটের অনুষ্কা(Anuska) ।আর সেখানে গিয়ে স্বর্ণপদক(Gold Medal) পেয়ে জয়ী হয় সে ।

এই নিয়ে ক্রীড়া মহলে এক উৎসবের বাতাবরণ শুরু হয়েছে। এদিকে বাড়ি ফিরেছে অনুষ্কা এবং বাড়ি ফিরতেই শুভেচ্ছার ঝড় শুরু হয়েছে। অন্যদিকে, রবিবার ওই কিশোরীর বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় করলেন সংশ্লিষ্ট কাউন্সিলর বাসন্তী রাই (Basanti Rai)এবং পাশে থাকার আশ্বাস দিয়েছেন ওই কিশোরীকে। আরও জানা গেছে ,বিগত এক বছর ধরে প্রশিক্ষক কৃষ্ণা বাষফোর এর কাছে প্রশিক্ষণ নিত অনুষ্কা।

অনুষ্কা বলে অন্যান্যদের দেখে তার আগ্রহ হয় এবং আগামী দিনে দেশের হয়ে খেলতে চাই বলে জানায় সে। অন্যদিকে, বাবা বিবেক তেওয়ারি তিনি খুব গর্বিত। তার মেয়ের সাফল্যতে এবং তিনিও বলেন মেয়ে দেশের হয়ে খেলতে পারবে একদিন এই স্বপ্ন রয়েছে তার। এখন অপেক্ষা সেই স্বপ্ন পূরণের।

Tags :
Malda 8 Years Old Anuska Win Gold MedalMalda Anuska
Next Article