For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদায় জলমগ্ন ওয়ার্ড পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপির সাংসদ ও বিধায়ক

04:30 PM Jul 06, 2024 IST | Subrata Roy
মালদায় জলমগ্ন ওয়ার্ড পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপির সাংসদ ও বিধায়ক
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: পুরাতন মালদহ পৌরসভার জলমগ্ন ওয়ার্ড পরিদর্শনে গিয়ে ওয়ার্ডবাসীদের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির সাংসদ ও বিধায়ক। কার্যত সাংসদ ও বিধায়ক ঘিরে চলল বিক্ষোভ ও গো ব্যাক স্লোগান। ঘটনা পুরাতন মালদহ পৌরসভার(Malda Municipality)১৩ নং ওয়ার্ডের গান্ধী কলোনি এলাকার। গত পাঁচ দিন ধরে মুষুলধারে বৃষ্টির ফলে জলমগ্ন পুরাতন মালদহ পৌরসভার ১৩ এবং ১৪ নম্বর ওয়ার্ড। কার্যত জলের তলায় এই দুই ওয়ার্ডের বেশ কিছু একাংশ এলাকা, যার ফলে সমস্যায় ভুক্তভোগী ওয়ার্ডবাসী। জীবনের ঝুঁকি নিয়ে হাঁটু জল পেরিয়ে চলছে ঝুঁকিপূর্ণ যাতায়াত।

Advertisement

সমস্যার সমাধানের জন্য গত দুদিন আগে এলাকায় গিয়েছিলেন পুরাতন মালদা পৌরসভার তৃণমূলের চেয়ারম্যান কার্তিক ঘোষ। তিনি আশ্বাস দিয়েছেন পাম্প মেশিনের মাধ্যমে জমে থাকা জল নিষ্কাশনের ব্যবস্থা করা হবে। সে মোতাবেক কিছু কিছু জায়গায় করা হল আরো বাকি বেশ কিছু জায়গায় জমা জল থেকে যায়। ওয়ার্ডবাসীদের সমস্যার কথা শুনতে পেয়ে শনিবার দুপুরে উত্তর মালদা বিজেপি সাংসদ খগেন মুর্মু(Khagen Murmu) ও বিজেপি বিধায়ক গোপাল চন্দ্র সাহা(MLA Gopal Chandra Saha)পরিদর্শনের যান।

Advertisement

কার্যত তাদেরকে পেয়ে এক প্রকার ক্ষোভ প্রকাশ ও গো - ব্যাক স্লোগান দিতে দেখা যায় ওয়ার্ডবাসীদের। এদিকে,গত তিনদিন ধরে ব্যাপক ভাঙ্গন শুরু হয়েছে মালদার রতুয়ার (Ratua)গঙ্গা নদীতে। রতুয়ার বিলাইমারি গ্রাম পঞ্চায়েতের খাসমহল এলাকায় ইতিমধ্যে নদী গর্ভে তলিয়ে গেছে বেশ কয়েকটি বাড়ি এবং ৫০বিঘা ফসলি জমি। আতঙ্কে বাড়িঘর ভেঙে সরিয়ে নিচ্ছেন স্থানীয় বাসিন্দারা। পাহাড়ে প্রবল বৃষ্টিপাতের ফলে ফুসছে গঙ্গা। জলস্তর বেড়ে যাওয়ায় মরসুমের শুরুতেই ভাঙ্গনে বিপর্যস্ত রতুয়া এলাকার মানুষজন।

Advertisement
Tags :
Advertisement