For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত যুবক, তদন্তে পুলিশ

03:08 PM Apr 12, 2024 IST | Subrata Roy
মালদায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত যুবক  তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা ও উলুবেড়িয়া: কাজ করে বাড়ি ফেরার পথে পুলিশ ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে চাকু মেরে এক যুবককে খুনের চেষ্টার অভিযোগ। বৃহস্পতিবার রাত্রে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা(Malda) শহরের প্রাণকেন্দ্র রথবাড়ী মোড় এলাকায়। জানা গেছে, ছুড়িকাহত ওই যুবকের নাম সামিউল শেখ। বাড়ি ইংলিশবাজার পৌরসভার(Englishbazar Municipality) ২৩ নম্বর ওয়ার্ডের নেতাজি কলোনি এলাকায়। রথবাড়ি এলাকায় একটি গ্যারেজের দোকানে কাজ করে সে। প্রতিদিনের মতো গতকাল রাত আনুমানিক এগারোটা নাগাদ কাজ করে বাড়ি ফিরছিল ওই যুবক। অভিযোগ ঠিক সেই সময় কয়েকজন এসে তার পথ আটকে তার পেটে এলোপাথাড়ি ছুরি মারে।

Advertisement

এরপরই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই যুবক। পরে স্থানীয়রা ওই যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে।শুক্রবার ওই যুবকের অস্ত্র প্রচার করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Medical College Hospital)। তবে কে বা কারা তাকে ছুরি মেরে খুনের চেষ্টা করেছিল তা এখনো জানা যায়নি। কি কারনে এই হামলা তাও জানা যায়নি। এদিকে রথ বাড়ি পুলিশ ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে এই ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংলিশ বাজার থানার পুলিশ। অন্যদিকে,ছুরির আঘাতে খুন যুবক। হাওড়া জেলার উলুবেড়িয়া (Ulaberia)চেঙ্গাইল কলাবাগান এলাকার ঘটনা।মৃত যুবকের নাম বাপন মান্না।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে উলুবেড়িয়ার চেঙ্গাইল কলাবাগান এলাকায় বাইকের আওয়াজ করা নিয়ে মৃত বাপন মান্নার দাদা ও তার বন্ধুদের সাথে এলাকারই অন্য একটি দলের মধ্যে বচসা ও হাতাহাতি হয়, তখনকার মত বচসা মিটে গেলেও জানা যায় রাত ২.৩০ নাগাদ মৃত বাপন মান্না দাদার খোঁজে ওই এলাকায় যায় অভিযোগ তখন আকাশ জানা ও সাগর জানা বাপনের উপর হামলা চালায় ছুরি নিয়ে ।পেটে ছুরির আঘাত নিয়ে গুরুতর অবস্থায় উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে এলে চিকিৎসকরা বাপন মান্নাকে মৃত বলে ঘোষনা করে।ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার(Ulaberia P.S.) পুলিশ। তবে আকাশ জানা ও সাগর জানা ঘটনার পর থেকেই এলাকা থেকে পলাতক।

Advertisement
Tags :
Advertisement