OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'কালো টাকার স্বর্গরাজ্য' মালদার চারটি বিধানসভাকে চিহ্নিত কমিশনের

10:37 PM Mar 17, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা ও বহরমপুর: 'কালো টাকার স্বর্গরাজ্য' মালদার চারটি বিধানসভাকে চিহ্নিত করলো নির্বাচন কমিশন । নির্বাচন চলাকালীন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রে চারটি বিধানসভা কেন্দ্রে তদারকি চালাবে কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি। লোকসভা নির্বাচন ঘোষণা হওয়ার পর জেলা প্রশাসনিক ভবনে সাংবাদিক বৈঠক করেন মালদার জেলাশাসক(DM) নীতিন সিংহানিয়া ।

নির্বাচন কমিশনের নির্দেশিকা অনুযায়ী দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের চারটি বিধানসভাকে লক্ষ্য করে এই সিদ্ধান্ত নিয়েছে জাতীয় নির্বাচন কমিশন। প্রশাসনের একটি সূত্র থেকে জানা গিয়েছে , জাতীয় নির্বাচন কমিশনের এরাজ্যে এমন নির্দেশিকা নজিরবিহীন।জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রে ইংরেজবাজার, মোথাবাড়ি, সুজাপুর এবং ফারাক্কা এই চারটি বিধানসভা কেন্দ্র কালো টাকা অপচয়ের ক্ষেত্রে তদারকি চালাবে কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি। এই এজেন্সিগুলির মধ্যে আয়কর অন্তর্ভুক্ত পদস্থ কর্তা থেকে শুরু করে ইডি আধিকারিকেরাও তদারকি চালাবে এরাজ্যে।

অন্যদিকে,বহরমপুরে ফিরহাদ হাকিম(Firhad Hakim) বলেন,এই রাজ্যে তৃণমূল কংগ্রেস একলা চলো নীতিতে চলবে। এ রাজ্যের কংগ্রেসের সাথে কোন সম্পর্ক নেই। তবে অন্য রাজ্যে ইন্ডিয়া জোটে যোগ দেবার দরজা খোলা আছে। এই রাজ্যে কংগ্রেস দলের নেতা অধীর চৌধুরী বিজেপির ইকো সিস্টেমে কথা বলছেন। বিজেপির দালালি করছেন। বলেন ফিরহাদ হাকিম।

Tags :
Baharampur Firhad HakimMalda Black Money
Next Article