OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদা সীমান্তে বিএসএফের গুলিতে খতম বাংলাদেশী চোরাকারবারী

06:46 PM Apr 03, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: সামনেই ঈদ। আর সেই উপলক্ষে সীমান্তে সক্রিয় হয়ে উঠেছে গরু পাচার চক্র।রাত্রের অন্ধকারে দুষ্কৃতীদের সঙ্গে বিএসএফের(BSF) গুলির লড়াইয়ে আবার মৃত্যু হল এক বাংলাদেশী চোরাকারবারীর। ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর থানার জাজইল গ্রাম পঞ্চায়েতের নবধরমঘাট এলাকার ভারত - বাংলাদেশ সীমান্তে। এই ঘটনার পর মৃত বাংলাদেশীর দেহ উদ্ধার করে বিএসএফ কর্তৃপক্ষ।পরে মৃতদেহটি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে (Malda Medical College Hospital)পাঠিয়েছে পুলিশ। ঘটনায় বিএসএফ চারটি মোষ এবং চারটি গোরু উদ্ধার করেছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃতের নাম সাইফুল শেখ (৩২)।তার বাড়ি বাংলাদেশের(Bangladesh) রুকনপুর এলাকায়।গভীর রাতে একদল বাংলাদেশী চোরাকারবারি অবৈধ ভাবে সীমান্তের ওপার থেকে এপারে প্রবেশ করে কিছু গরু ও মোষ চুরি করে পাচার করার চেষ্টা চালাচ্ছিল। সেই সময় বিএসএফের ১৫৯ নম্বর ব্যাটেলিয়ানের কর্তব্যরত জওয়ানেরা দেখতে পেয়ে ধাওয়া করে।

পাল্টা বিএসএফকে লক্ষ্য করেই পাচারকারী দুষ্কৃতীরা এলোপাথাড়ি গুলি ও বোমা ছোড়ে বলে অভিযোগ। তখনই বাধ্য হয়ে বিএসএফকে পাল্টা দুষ্কৃতীদের মোকাবিলা করতে হয়। এতেই বিএসএফের গুলিতে মৃত্যু হয় এক বাংলাদেশী পাচারকারীর। বাকিরা পালিয়ে যায়। যদিও বি এস এফের দাবি ঘটনার পর থেকে সীমান্ত এলাকায় প্রহরা দ্বিগুন করা হয়েছে।

Tags :
Malda BSF ShootOutMalda BSF Shootout One Dead
Next Article