OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদহতে পরপর তিনটি মন্দিরে দুঃসাহসিক চুরি, তদন্তে পুলিশ

04:32 PM Mar 04, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা ও ব্যারাকপুর: পুরাতন মালদার সাহাপুর অঞ্চলের নিত্যানন্দপুর এলাকায় একই সাথে তিনটি মন্দিরে চুরির ঘটনা। ঘটনাটি সামনে আসতেই শোরগোল এলাকা জুড়ে । স্থানীয় সূত্রে জানা গেছে, সংশ্লিষ্ট এলাকার যতন শীল ও সুশান্ত দাসের বাড়ির মনসা মন্দিরে অলংকার চুরির ঘটনা ঘটে। অন্যদিকে, স্থানীয় একটি রাধা গোবিন্দ মন্দিরেও(Radha Gobinda Temple) চুরির ঘটনাটি ঘটে । দুটি ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মালদা থানার পুলিশ। যদিও পুরো বিষয়টা কি তা তদন্ত করে দেখছে পুলিশ। এলাকা বাসীদের বক্তব্য রাত্রেবেলা পুজোর ঘরে পুজো দিয়ে বন্ধ করে দিয়ে সকালে ঘুম থেকে উঠে চক্ষু চড়ক গাছ সকলের।

মন্দির থেকে গায়েব অলংকার। রাধাগোবিন্দ মন্দিরের চুরির ঘটনায় রীতিমতো আতঙ্কে এলাকাবাসী । কে বা কারা রাতের অন্ধকারে ঢুকেছে তা এখনো কেউ বুঝে উঠতে পারছেন না। যদিও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকা বাসীরা। এদিকে,লোকসভা নির্বাচনের(Loksabha Election) দিনক্ষণ এখনো ঘোষণা করেনি জাতীয় নির্বাচন কমিশন। তার আগেই রাজ্যে নির্বাচন সুষ্ঠুভাবে করাতে বদ্ধপরিকর কমিশন ।

রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে তাৎপর্য পূর্ণ ভাবে নাম উঠে আসে ব্যারাকপুর লোকসভার ।তাই ভোটের দিনক্ষণ ঘোষণার আগেই ব্যারাকপুর শিল্পাঞ্চলে ভাটপাড়া বিধানসভায় মোতায়ন করা হলো কেন্দ্রীয় বাহিনী ।সোমবার কাঁকিনাড়া স্টেশন(Kakinara Station) সংলগ্ন এলাকায় দেখা যায় কেন্দ্রীয় বাহিনী জওয়ানদের ।অনেকেই বলছেন শিল্পাঞ্চলে ভোট সুষ্ঠুভাবে করাতেই আগে থেকে কমিশনের এই তৎপরতা নজর কাড়ার মত।

Tags :
Central Force Route March At Kakinara StationMalda BugglaryMalda Bugglary At 3 Temple
Next Article