OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদাতে মধ্যরাতে ব্যবসায়ীকে শুট আউট দুষ্কৃতীদের, তদন্তে পুলিশ

03:02 PM Jun 15, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মালদা ও মিনাখাঁ:ফের মালদায় শুট আউটের চেষ্টা। শুক্রবার গভীর রাতে বাড়িতে ঢুকে এক মুদির ব্যবসায়ীকে(Grocery) গুলি করল কয়েক জন দুষ্কৃতী। যদিও অল্পের জন্য প্রাণে রক্ষা পান ওই ব্যবসায়ী। গুলি তার বাম পায়ে লেগে বেরিয়ে যায়। তাই বর্তমানে তিনি গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন হাসপাতালে। জানা গেছে, আক্রান্ত মুদি ব্যবসায়ীর নাম সুমন সাহা(Suman Saha), বয়স ৪৫ বছর। বাড়ি পুরাতন মালদার(Malda) সাহাপুর রশিলাদহ এলাকায়। তার ছেলের অভিযোগ, প্রায় সাড়ে তিন বিঘা জমি নিয়ে গন্ডগোল চলছে। দুষ্কৃতীরা জোরপূর্বক জমি দখলের চেষ্টা করছে। তারই প্রতিবাদ করেছিলেন তার বাবা।

সেই কারণেই শুক্রবার গভীর রাতে চারজন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় তাদের বাড়িতে ঢুকে বাবাকে লক্ষ্য করে গুলি চালায়। তবে সঠিক কি ঘটনা ঘটেছে, এই ঘটনায় কে বা কারা জড়িত তা খতিয়ে দেখতে মালদা থানার পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। এলাকায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মোতায়েন করা হয়েছে। অন্যদিকে,জামাইষষ্ঠীর রাতে ভয়াবহ দুঃসাহসিক চুরি হয় গৃহস্থের বাড়িতে।খোয়া গেল কয়েক লক্ষ টাকার সামগ্রী।

ঘটনাটি ঘটেছে বসিরহাট(Bashirhat) মহকুমার মিনাখা থানার নেরুলি শিবতলা এলাকাতে। সপরিবারে জামাইষষ্ঠীর নিমন্ত্রণ রক্ষা করতে গিয়ে বাড়ি ফিরে মাথায় হাত গৃহকর্তার। বাড়িতে কেউ না থাকার সুবাদে বাড়ির মূল গেটের তালা ভেঙে, ভেতরের ঢুকে পরপর দুটি ঘরের দরজা ভেঙে সর্বোচ্চ লুট করে পালায় চোরের দল। প্রথমে ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে সাত থেকে আট ভরি সোনার গহনা ও নগদ এক লক্ষ টাকা হাতিয়ে নেয় ।তারপর অন্য একটি ঘরে দরজা ভেঙে চার মন কাঁসার বাসন নিয়ে পালিয়ে যায়। সব মিলিয়ে কয়েক লক্ষ টাকা খোয়া গেছে ওই গৃহস্থের। এই ঘটনার পর মিনাখাঁ থানায় অভিযোগ জানানো হয়েছে,তবে এখনো পর্যন্ত পুলিশ কাউকে চিহ্নিত করতে পারেনি।

Tags :
Malda Buisnessman Shoot OutMalda Grocery Man Bullet Injured
Next Article