OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদাতে গরমের শুরুতেই তীব্র পানীয় জলের সংকট ৭ টি বুথে

08:46 PM Mar 09, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: গরমের শুরুতেই তীব্র পানীয় জলের সংকট শুরু। পরিনামে বিক্ষোভ স্থানীয়দের একাংশের ।শনিবার পুরাতন মালদার মহিষবাথানী অঞ্চলের সাতটি বুথের পানীয় জলের(Drinking Water) সমস্যা নিয়ে বিক্ষোভে সামিল হলেন স্থানীয় মানুষজনেরা। শনিবার হাড়ি কলশি নিয়ে বিক্ষোভ দেখান বলরামপুর সহ বরকোল এলাকার গ্রাম বাসিন্দারা। জানা গিয়েছে, এই জল সংকটের ফলে প্রায় দশ হাজার মানুষজন ভুক্তভোগী হচ্ছেন।

তাদের বক্তব্য বিগত পাঁচ মাস ধরে জলের সমস্যা চলছে। প্রথমে জল সরবরাহের নির্ধারিত সময় তিনবার দেওয়া হত। তবে এখন তা আর দেওয়া হয় না ।এখন এক টাইম জল সরবরাহ হচ্ছে এমনটাই অভিযোগ। তাছাড়া জলের এই ভুক্তভোগীর কারণে পাশেই মহানন্দা নদী থেকে জল তাদেরকে নিয়ে বাড়ির খাবারের রান্নার কাজে ব্যবহৃত করেন ।তারা বলেন, এই জল থেকে তো অসুখ-বিশুখের ভয় থাকবে।

তবুও আমরা পান করচ্ছি। তাই তারা দাবি করেন যাতে সমস্যার সমাধান হয়। মহিষবাথানী অঞ্চলের পঞ্চায়েত প্রধান নবনীতা মন্ডল(Nabanita Mandal) তিনি সমস্যার কথা স্বীকার করে নিয়েছেন। সরাসরি PHE দপ্তরের দিকে আঙ্গুল তুলেছেন। যদিও এ বিষয়ে সংশ্লিষ্ট এলাকার PHE- র পাম্প অপারেটর গৌতম বসাক তিনি বলেন সমস্যাটা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।

Tags :
Malda Drinking Water CrisisMalda Drinking water Problem
Next Article