For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদার ইংরেজবাজার থানা এলাকায় পর পর দুটি খুন

03:34 PM Feb 17, 2024 IST | Subrata Roy
মালদার ইংরেজবাজার থানা এলাকায় পর পর দুটি খুন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মালদার ইংরেজবাজার থানার দুই এলাকায় দুটি খুন। শনিবার সকালে আমবাগান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় এক ব্যক্তির মৃতদেহ। ঘটনা মালদার ইংরেজবাজার থানার পাতালচন্ডি এলাকার। মৃত ব্যক্তির নাম সুর রহমান। বাড়ি কালিয়াচক থানার(Kaliyachak P.S.) সুজাপুর গ্রাম পঞ্চায়েতের চামাগ্রাম বাগানবাড়ি এলাকায়।

Advertisement

জানা যায়, ইংরেজবাজারের পাতালচন্ডী এলাকায় পুকুর পাহারার কাজ করতেন তিনি। শনিবার সকালে পুকুরের পাশে আম বাগান(Mango Garden) থেকে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। গলা কেটে খুন করা হয়েছে বলে অভিযোগ। তবে কি কারণে এই খুন তা এখনো জানা যায়নি।

Advertisement

অন্যদিকে, একই দিনে ইংরেজবাজারের (Englishbazar)কুলি পাড়া এলাকায় ভাইকে খুনের অভিযোগ উঠেছে দাদার বিরুদ্ধে। মৃত ভাইয়ের নাম চন্দু পাসোয়ান (২১)। পরিবার সূত্রে জানা গিয়েছে, বড়ো ভাই বিকাশ পাসোয়ান গতকাল রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে। সেই সময় পাপন পাসোয়ান নামে অপর এক ভাইয়ের সঙ্গে মদ্যপ বিকাশের বিবাদ বাঁধে। দুই ভাইকে ছাড়াতে যায় চন্দু। অভিযোগ, সেই সময় বিকাশ চন্দুকে চাকু মারে।এদিকে একই দিনে ইংরেজবাজারের জোড়া খুন হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ফলে দুটি ঘটনারই তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement