For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সোনার গয়না পরিষ্কারের নামে ৫ লক্ষাধিক টাকার অলংকার নিয়ে চম্পট

06:22 PM Feb 24, 2024 IST | Subrata Roy
সোনার গয়না পরিষ্কারের নামে ৫ লক্ষাধিক টাকার অলংকার নিয়ে চম্পট
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা: পাট ব্যবসায়ীর বাড়িতে সোনার গয়না পরিষ্কারের নামে ৫ লক্ষাধিক টাকার অলংকার নিয়ে চম্পট দিল দুই দুষ্কৃতি। ঘটনায় শোরগোল হরিশ্চন্দ্রপুর এলাকায়।ঘটনার তদন্তে নেমেছে বিশাল পুলিশ বাহিনী ।গয়না পরিষ্কার করতে এসে গৃহকর্তার চোখের সামনেই পাঁচ লক্ষাধিক টাকার সোনার গয়না নিয়ে পালাল দুই দুষ্কৃতী।শুক্রবার সন্ধ্যা রাতের এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা(Harishchandrapur P.S.) এলাকা জুড়ে। হরিশ্চন্দ্রপুর সদর এলাকায় এই ঘটনা ঘটায় আতঙ্কে স্থানীয় বাসিন্দারা।

Advertisement

ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুরের হাসপাতাল রোড এলাকায়।ঘটনার খবর পেয়ে ওই এলাকায় ছুটে যায় হরিশ্চন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনী।যদিও ততক্ষণে ওই দুই দুষ্কৃতী এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার হরিশ্চন্দ্রপুর হাসপাতাল রোডের(Hospital Road) বাসিন্দা তথা পাট ব্যবসায়ী পাপ্পু চৌধুরীর বাড়িতে প্রথমে অচেনা দুই ব্যাক্তি এসে মোটর-সাইকেলে হাজির হয়। তারা পাপ্পু বাবুকে জানায় তাদের কাছে বিশেষ পাউডার এবং স্প্রে রয়েছে। যা দিয়ে নিমেষে সোনার গয়না পরিষ্কার হয়ে যাবে।কিন্তু পাপ্পু চৌধুরী ওই দুই ব্যক্তিকে বাড়ি থেকে বের করে দেন। এরপরই ওই দুই ব্যক্তি পাশের আরেক পাট ব্যবসায়ী কেশর মল জৈনের বাড়িতে ঢুকে তার তিন তলার বসার ঘরে গিয়ে একই প্রস্তাব দেন।

Advertisement

কেশর মল বাবু বিশ্বাস করে তাদের হাতে বেশ কিছু সোনার গয়না(Gold Ornaments) পরিষ্কারের জন্য দেন।কিন্তু গয়না পরিষ্কার করার ছলে নিমেষের মধ্যে ওই গয়না গুলি হাপিস করে দিয়ে চোখের পলকের মধ্যেই তারা দ্রুত বেগে পালিয়ে যায়। বৃদ্ধ কেশর মলের চেঁচামেচিতে বাড়ির লোকজন বেরিয়েও ওই দুই দুষ্কৃতিকে ধরতে পারে না। খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর পুলিশে। সমস্ত ঘটনায় রাস্তায় থাকা সিসিটিভি(CCTV) ফুটেছে ধরা পড়েছে বলে খবর।ঘটনার তদন্তে নামে হরিশ্চন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

Advertisement
Tags :
Advertisement