For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদায় ফের গভীর রাতে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি

03:07 PM Feb 06, 2024 IST | Subrata Roy
মালদায় ফের গভীর রাতে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা:মালদার চাঁচলে সোনার দোকানে ভয়াবহ ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও মালদায় সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি। এবার হবিবপুরের বুলবুলচণ্ডীতে সোনার দোকানে(Gold Shop) ডাকাতির ঘটনা ঘটল। সোমবার গভীর রাতে বুলবুলচণ্ডীর অরুনা মার্কেট(Aruna Market) এর ঘটনা। জানা গিয়েছে, রাত দেড়টা নাগাদ সাত থেকে আট জনের ডাকাতদল সেখানে আসে। সেই সময় অন্য এক কাপড় ব্যবসায়ী হাটে যাবার জন্য নিজ দোকানে কাপড় নিতে যায়। তাকে ওই ডাকাত দল হাত-পা বেঁধে রেখে সোনার দোকান থেকে লুটপাট চালায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর যে, সোনার দোকানটিতে ওই ডাকাত দল হানা দেয় সেই দোকানের একে একে এগারোটি তালা তারা ভাঙ্গে। শুধু তাই নয় এই সোনার দোকানের সিন্দুক দোকানের বাইরে নিয়ে এসে তা ভেঙে সেখান থেকে বেশ কয়েক কেজি রূপো ও সোনার গহনা(Gold Ornaments) এবং সোনা নিয়ে চম্পট দেয়। যাবার সময় তারা একটি বোমাও ছোড়ে। ডাকাত দল যাকে হাত দিতে দেখে লুটপাট চালিয়েছিল তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে ডাকাতদের প্রত্যেকের বয়স ৩০ থেকে ৩২ এর মধ্যে ছিল। দুষ্কৃতীরা বাংলায় কথা বললে তারা নিজেদের মধ্যে খুব আস্তে আস্তে হিন্দি ভাষাতেও কিছু কথা বলছিল। ইতিমধ্যে মালদা সহ রাজ্যে বেশ কিছু জেলায় একের পর এক সোনার দোকানে ডাকাতি ঘটনা বিরোধী পেয়েছে।

Advertisement

দক্ষিণ ২৪ পরগনাতে সোনার দোকানে ডাকাতির ঘটনায় ডাকাত দল ধরাও পড়েছে। কিন্তু পুলিশের প্রাথমিক অনুমান একের পর এক সোনার দোকানে ডাকাতির ঘটনায় ভিন রাজ্যের দুষ্কৃতীরা যুক্ত রয়েছে। বিশেষত বিহার ও ঝাড়খণ্ডের (Jharkhand)দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটাচ্ছে বলে দক্ষ পুলিশ অফিসার মনে করছেন। এক্ষেত্রেও ডাকাতি ঘটনা যেখানে ঘটেছে তার আশেপাশে থাকা প্রশস্ত ক্যামেরার ফুটেছে খতিয়ে দেখছে পুলিশ। শুধু তাই নয়, ওই মার্কেটে এলাকায় রাতে ডিউটিতে থাকা সিভিক ভলেন্টিয়ারদের বয়ানও রেকর্ড করছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement