For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদায় বৃষ্টির রাতে সোনার দোকানের শাটার কেটে ২ লক্ষ টাকার অলংকার  লুট করলো দুষ্কৃতীরা

12:35 PM Jul 07, 2024 IST | Subrata Roy
মালদায় বৃষ্টির রাতে সোনার দোকানের শাটার কেটে ২ লক্ষ টাকার অলংকার  লুট করলো দুষ্কৃতীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি মালদা: একদিকে লাগাতার বৃষ্টি অপরদিকে চোরের উপদ্রব। নাজেহাল মালদহের সোনা ব্যবসায়ীরা। ফের টার্গেট সোনার দোকান।মালদহ জেলার ইংরেজবাজার থানার(Englishbazar P.S.) চন্ডিপুরে এক সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে। এবারে গ্যাস কাটার দিয়ে দোকানের শাটার কেটে একাধিক তালা ভাঙার পর দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল। ঘটনাটি ঘটে ইংলিশ বাজার থানার কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের চন্ডিপুর(Chandipur) এলাকায়। জানা যায় ,সংশ্লিষ্ট এলাকায় রাস্তার ধারে ই গ্রাম পঞ্চায়েত থেকে ঢিল ছোড়া দূরত্বে তাপস সাহা নামে এক ব্যবসায়ির সোনার দোকান রয়েছে।

Advertisement

শনিবার গভীর রাতে দুষ্কৃতীরা তালা ভেঙে এবং সাটার কেটে সোনার দোকানে ডাকাতি করে। সোনা এবং চাঁদি মিলিয়ে প্রায় দু লক্ষ টাকার অলংকার ছিল। প্রমাণ লোপাট করতে দোকানে থাকা সিসিটিভির হার্ডডিস্ক নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। স্থানীয়দের অভিযোগ দিন সাতেক আগে এই এলাকায় একটি পাইপের দোকানে চুরি হয়েছিল তারপর আবার এই ঘটনাতে তারা আতঙ্কে রয়েছে।মালদায় ধারাবাহিক সোনার দোকানে চুরির ঘটনা। এবারে গ্যাস কাটার দিয়ে দোকানের শাটার কেটে একাধিক তালা ভাঙার পর দুঃসাহসিক চুরির ঘটনা ঘটায় আতঙ্কিত সোনা ব্যবসায়ীরা।

Advertisement

ঘটনাটি ঘটে ইংলিশবাজার থানার কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের চন্ডিপুর এলাকায়। স্থানীয়দের অভিযোগ দিন সাতেক আগে ওই এলাকায় একটি পাইপের দোকানে চুরি হয়েছিল। তারপর আবার এই ঘটনা তারা আতঙ্কে রয়েছে। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে।শুক্রবার ভবানী ভবনে রাজ্য পুলিশের এডিজি (আইন-শৃঙ্খলা )মনোজ ভার্মা (ADG Law And Order Manoj Verma)রাজ্যে সোনার দোকানে ডাকাতির ঘটনা এবং গণপ্রহারের অপরাধ রুখতে সব জেলার পুলিশ সুপারদের নিয়ে বৈঠক করেন। এর আগে নবান্ন থেকে মনোজ ভার্মা রাজ্যে অপরাধ দমনে ১১ দফা নির্দেশিকা জারি করেন।

Advertisement
Tags :
Advertisement