OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চাঁচলে আর্থিক কারণে এক ব্যক্তিকে অপহরণ, এলাকায় চাঞ্চল্য

06:25 PM Feb 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মালদা: প্রকাশ্য দিবালাকে ফিল্মি কায়দায় রাস্তায় টোটো থেকে নামিয়ে বোলারো গাড়িতে মাঝ বয়সী এক ব্যক্তিকে অপহরণ করা হয়। অঙ্গনওয়াড়ি কর্মী তার স্ত্রী অসুস্থ থাকায় টোটো নিয়ে সেন্টারে ডিম পৌছে দিতে যাচ্ছিলেন তার স্বামী। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য মালদহের চাঁচাল থানার রানিকামাত জয় বাংলা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপহৃত ঐ ব্যক্তির নাম প্রকাশ দাস (৪৫)।

বাড়ি মালদার চাঁচল থানা(Chachal P.S.) এলাকার কলিগ্রামে। তার স্ত্রী বিজয়া দাস চাঁচলের রামপুর অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কর্মরত।এদিন স্ত্রী অসুস্থ থাকায় স্ত্রীর হয়ে কলিগ্রাম থেকে ওই সেন্টারে ডিম দিতে যাচ্ছিলেন তার স্বামী। শুক্রবার সকাল ৯ টা নাগাদ রাণী কামাত বাইপাসের কাছে একটি বোলারো করে কিছু দুষ্কৃতী এসে প্রকাশ বাবুকে টোটো(TOTO) থেকে নামিয়ে জোরপূর্বক গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে চলে যায়।

জানা গেছে, আর্থিক লেনদেনজনিত কারণে এই ঘটনা ঘটেছে। তার স্ত্রী দুই সন্দেহজন ব্যক্তির নামে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। স্বামীর চিন্তায় ভেঙে পড়েছেন অসহায় স্ত্রী। যদিও প্রকাশ দাসের এখনো কোনো সন্ধান মেলেনি।এদিকে এই ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আমরা মাঠে কাজ করছিলাম, ঠিক সে সময় একটি বোলেরো গাড়ি(Bolero Car) আসে। এরপর গাড়ি থেকে চার পাঁচ জন যুবক নেমে ওই টোটো চালককে জোরজবস্তি করে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

আমরা বাধা দেওয়ার চেষ্টা করলে আমাদের কথা শোনেনই অপহরণকারীরা। এরপর অপহরণের ঘটনার সামনে আসতেই ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অপহৃত পরিবারের সদস্য সহ তার স্ত্রী। গোটা ঘটনা নিয়ে চাঁচল থানায় একটি লিখিত আকারে অভিযোগ জানিয়েছেন বলে জানা গিয়েছে।এদিকে সমগ্র ঘটনা নিয়ে চাঁচল থানার পুলিশ জানিয়েছে, আর্থিক লেনদেনজনিত কারণে এই ঘটনা ঘটেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

Tags :
Chachal P.S.Malda Kidnapping Case
Next Article