For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মিজোরামে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু মালদার শ্রমিকের

09:21 PM Feb 20, 2024 IST | Subrata Roy
মিজোরামে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু মালদার শ্রমিকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: আবার মিজোরামে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক মালদা শ্রমিকের। গুরুতর আহত আরো এক মালদার শ্রমিক। মালদার পুকুরিয়া থানার অন্তর্গত চদুয়ার গ্রামের বাসিন্দা, রফিকুল সেখ গত শনিবার মিজোরামে (Mizoram)শ্রমিকের কাজ করতে যান। সেখানে একটি রেল ব্রিজ নির্মাণের কাজ চলছিল। আর সেখানেই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই ঘটনায় ঠিক পাশের গ্রাম, লক্ষ্মী ঘাটের আর এক শ্রমিক, মাসিদুর রহমান গুরুতর আহত হয়েছে। বর্তমানে সে মিজোরামের হাসপাতালে চিকিৎসাধীন। এলাকায় নেমেছে শোকের ছায়া।

Advertisement

প্রসঙ্গত গত ছ ' মাস আগে এই মিজোরামে দুর্ঘটনায় মালদার চোদুয়ার গ্রামের(Chaduer Village) প্রায় ১১ জন শ্রমিকের মৃত্যু হয়েছিল। গ্রামে ছুটে এসেছিলেন রাজ্যপাল(Govonor)।আবার একই গ্রামের আরোও এক বাসিন্দার মৃত্যু হল।এই ঘটনার শুরু হয়েছে রাজনৈতিক তরজা ।বিজেপির অভিযোগ এই রাজ্যে কোন কাজ নেই। কলকারখানা নেই ।আর সেই কারণে ভিন রাজ্যে কাজ করতে যেতে হচ্ছে এখানকার মানুষকে ।আর সেখানে দুর্ঘটনার বস্তু হচ্ছে তারা।পালটা তৃণমূলের দাবি কেন্দ্র ১০০ দিনের কাজের টাকা বন্ধ করে রেখেছে। সেই কারণেই মানুষ টাকার জন্য বাইরে কাজ করতে যাচ্ছে এটা সম্পূর্ণ একটা বিজেপির চক্রান্ত।

Advertisement

অন্যদিকে,বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল যাত্রীবাহী বেসরকারি বাসের প্রায় ২০ জন যাত্রী। মঙ্গলবার সন্ধ্যায় পুরাতন মালদার নারায়ণপুর (Narayanpur)এলাকায় ১২ নম্বর জাতীয় সড়কের ধারে নিয়ন্ত্রণ হারিয়ে গর্তে পড়ে যায় গাজোল গামি একটি বেসরকারি বাস। গর্তে পড়ে যাওয়ার ফলে বেসরকারি যাত্রীবাহী বাসের চাকা এবং দরজা মাটির ভেতর ঢুকে যায় ।ফলে বাসের জানালার কাচ ভেঙে বাইরে বেরিয়ে আসতে হয় যাত্রীদের। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। ঘটনাস্থলে স্থানীয় বাসিন্দা এবং পুরাতন মালদা থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে‌। এদিকে এর জেরে দীর্ঘ যানজটে সৃষ্টি হয় নারায়ণপুর এলাকায় ১২ নম্বর জাতীয় সড়কে।

Advertisement
Tags :
Advertisement