OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিষধর সাপের দাঁত বাংলার মানুষ ভেঙে দেবে : আব্দুর রহিম বক্সি

07:55 PM Jan 30, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: বিজেপিকে বিষধর সাপ এবং নাম না করে শুভেন্দুকে মীরজাফর বলে কটাক্ষ জেলা তৃণমূল সভাপতি তথা মালতিপুরের বিধায়ক তথা আব্দুর রহিম বক্সির। সুজাপুরের(Sujapur) সভায় বক্তব্য রাখতে গিয়ে আব্দুর রহিম বক্সি বলেন,মীরজাফর রবার্ট ক্লাইভকে সাহায্য করেছিল নবাব সিরাজদৌল্লাকে পরাজিত করতে। সেই জন্য মীরজাফর বিশ্বাসঘাতকের নাম। মীরজাফর যদি সুযোগ না দিত তাহলে ইংরেজরা আমাদের দেশে পা দিতে পারত না। আর ২০০ বছর ধরে ইংরেজরা পশ্চিমবঙ্গ এবং ভারতবর্ষের শাসন করতে পারত না। সেই ধরনের কিছু মীরজাফর পশ্চিমবঙ্গের বুকে নতুন ভাবে জন্মগ্রহণ করেছেন।

নতুন নতুন নামে টিভিতে পর্দায় বড় বড় কথা বলে বলছেন পশ্চিমবঙ্গটাকে তারা দখল করবেন। আর বিভিন্ন ধরনের ষড়যন্ত্রের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের একটা জনপ্রিয় সরকার, মমতা ব্যানার্জিকে(Mamata Banerjee) ধ্বংস করে দেওয়ার জন্য কিছু কিছু মীরজাফর পশ্চিমবঙ্গে বুকে জন্মগ্রহণ করেছেন। আবার একটা রবার্ট ক্লাইভ নতুন ভাবে জন্ম হয়েছে গুজরাটে।সেই রবার্ট ক্লাইভকে হাত ধরে নিয়ে আসছেন পশ্চিমবঙ্গের বুকে। রবার্ট ক্লাইভ নতুন ভাবে জন্ম হয়েছে ভারতবর্ষের বুকে।

এখানকার মীরজাফরেরা তাকে হাত ধরে নিয়ে আসছে পশ্চিমবঙ্গ তথা ভারতবর্ষের বুকে। যখন কোন বিষধর সাপ আমাদের বাড়িতে বেরিয়ে আসে। যখন কোন বিষধর সাপ(Snake) গ্রামে বেরিয়ে আসে। তখন আমরা গ্রামের মানুষেরা বসে থাকি না হাতে লাঠি নিয়ে না মেরে ফেলা পর্যন্ত আমরা শান্তিতে থাকিনা। আমরা জানি বিষধর সাপ দংশন করলে মৃত্যু অবশ্যম্ভাবী। যারা বিষধর গোখরো সাপ নিয়ে খেলা দেখিয়ে পশ্চিমবঙ্গের মানুষকে মেরে ফেলার চক্রান্ত করছে সেই বিষধর সাপের দাঁত বাংলার মানুষ ভেঙে দেবে।

Tags :
Malatipur TMC MLA Abdur Rahim BakshiMalda Malatipur TMC MLA
Next Article