For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নির্বাচন কমিশনের নির্দেশে নাকা চেকিং ইংলিশ বাজারে, ধরা পড়লো প্রচুর পরিমাণ মদ

04:46 PM Apr 19, 2024 IST | Subrata Roy
নির্বাচন কমিশনের নির্দেশে নাকা চেকিং ইংলিশ বাজারে  ধরা পড়লো প্রচুর পরিমাণ মদ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা: আগামী ৭ই মে মালদায় তৃতীয় দফায় লোকসভা নির্বাচন। তার আগে নির্বাচন কমিশনের নির্দেশে জেলা পুলিশের উদ্যোগে শুরু হয়েছে নাকা চেকিং। আর এই নাকা চেকিং করার সময় শুক্রবার সকাল আনুমানিক এগারোটা নাগাদ ইংলিশ বাজার থানার(Englishbazar P.S.) অন্তর্গত লুকোচুরি ফাঁড়ির পুলিশ লুকোচুরি এলাকা থেকে বিপুল পরিমাণে মদ উদ্ধার‌ করল। জানা যায়, শুক্রবার সকাল থেকেই লুকোচুরি ফাঁড়ির ইনচার্জ ছোটন প্রসাদের নেতৃত্বে নাকা চেকিং অভিযান চালানো হয়। ঠিক সেই সময় মহদীপুর থেকে একটি টোটোতে করে বিপুল পরিমাণে মদ নিয়ে আসা হচ্ছিল মালদার দিকে।

Advertisement

লুকোচুরি এলাকায় টোটো(TOTO) আটকে তল্লাশি চালাতেই উদ্ধার হয় প্রায় ২০০ বোতল দেশি এবং বিদেশি মদ। ঘটনায় গ্রেফতার করা হয় উজ্জ্বল ঘোষ নামে ওই টোটো চালককে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। অন্যদিকে,ভোট প্রচারে পুলিশের বাধা মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মুকে। ভোট প্রচারে পুলিশের বাধা মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মুকে(Khagen Murmu)।

Advertisement

হবিবপুর বিধানসভার(Habibpur Municipality) নির্বাচনী প্রচারে গিয়ে পুলিশি বাধার মুখে মালদা উত্তর বিজেপি প্রার্থী খগেন মুর্মকে। পুলিশের দাবি পারমিশন ছাড়া বাইক র‍্যালি করা হচ্ছে। পাল্টা বিজেপির দাবি, বারবার অনুমতি যাওয়া সত্ত্বেও ইচ্ছে করে অনুমতি দেওয়া হচ্ছে না। পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে। স্থানীয় প্রশাসন এই অভিযোগ পুরোপুরি অসত্য বলে দাবি করেছে।

Advertisement
Tags :
Advertisement