OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদাতে ফের ছেলে ধরা সন্দেহে গণপিটুনির অভিযোগ

08:31 PM Mar 02, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মালদা : ছেলেধরা সন্দেহে গণপিটুনি চলছেই মালদায়। এ বার শহরে ছেলেধরা সন্দেহে এক মহিলাকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে রেখে মারধর করেন স্থানীয়দের একাংশ বলে অভিযোগ। শনিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে শহরের ১২ নম্বর ওয়ার্ডের পুড়াটুলি জামতলিতে। ইংরেজবাজার থানার(Englishbazar P.S.) পুলিশ গিয়ে মহিলাকে উদ্ধার করে। সন্দেহজনক এক মহিলাকে এলাকায় দেখতে পেয়ে আটক করেন বাসিন্দাদের একাংশ। অভিযোগ, তাঁকে বেঁধে মারধর করা হয়। মলিহার নাম পরিচয় জানার চেষ্টা চলছে, দাবি পুলিশের।

যদিও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। এদিকে,মালদাতে সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ(State High Way) করে বিক্ষোভ দেখানো হয়। মালদহের(Malda) চাঁচলের পাহাড়পুরের ঘটনা। মৃত ব্যাক্তির দেহ রেখে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা। মৃত ব্যাক্তির নাম হাসিরুদ্দিন(৫০)। চাঁচল(Chachal) ২ ব্লকের সাহুরগাছি গ্রামের বাসিন্দা সে।

গত মঙ্গলবার মালদার চাঁচলের পাহাড়পুর ৮১ নম্বর জাতীয় সড়কে দ্রুতগতিতে রং সাইড দিয়ে আসা একটি সরকারি বাস ধাক্কা মারে ওই সাইকেল আরোহীকে। এরপর স্থানীয়রা তড়িঘড়ি করে তাকে হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থা থাকাকালীন তাকে মালদা মেডিকেল এবং তারপর কলকাতায় রেফার করা হয়। শুক্রবার মৃত্যু হয় তার। তার মৃত্যুর পরেই এলাকার সাধারণ মানুষ এবং মৃত ব্যক্তির পরিবার ৮১ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ করে বিক্ষোভ দেখান।

Tags :
Malda Accident And Road BlockMalda Public Beaten Up One Lady Suspect Child Smugglar
Next Article