OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদাতে মর্যাদার সঙ্গে ৭৫ তম প্রজাতন্ত্র দিবস পালন

10:09 PM Jan 26, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা : মালদা জেলা ক্রীড়া সংস্থার মাঠে জাতীয় পতাকা উত্তোলন করে ৭৫তম প্রজাতন্ত্র দিবস পালন করল মালদা(Malda) জেলা প্রশাসন। পতাকা উত্তোলন করেন জেলা শাসক নিতিন সিংহানিয়া, সঙ্গে ছিলেন পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব। এছাড়া অনুষ্ঠানে ছিলেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উচ্চ পদস্থ ক্রেতারা এবং ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী ও অন্যান্য আধিকারিক ও বিশিষ্ট অতিথি ও অন্যান্য আধিকারিকগন।

জাতীয় পতাকা(National Flag) উত্তোলনের পর কুচকাওয়াজের আয়োজন করা হয়। কুচকাওয়াজে অংশগ্রহণ করেন বিএসএফ, পুলিশ, স্কুল, কলেজ সহ বিভিন্ন সংস্থা। এছাড়াও ট্যাবলোর মাধ্যমে সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা তুলে ধরা হয়। অন্যদিকে,মালদা জেলা প্রশাসনের পাশাপাশি ৭৫ তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করা হল জেলার বিভিন্ন প্রান্তে। জেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে শুরু করে শিল্প তালুক এবং ব্যবসায়িক সংগঠনের পক্ষ থেকে উদযাপন করা হয় দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস।

দেশের জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা ব্যবসায়ী নেতা তথা বিশিষ্ট শিল্পদ্যোগী উজ্জ্বল সাহা। মালদা শহরের রথবাড়ী, রবীন্দ্র এভিনিউ, জেলা রেগুলেটেড মার্কেট , শিল্প তালুক থেকে বিধান নগর শহরের বিভিন্ন প্রান্তে দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপনে শামিল হন তিনি। দেশের জাতীয় সংগীত, মিষ্টান্ন বিতরণ এবং নানাবিধ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনটি মহাসমাহরে পালন করা হয়।

Tags :
Malda Republic DayMasda Republic Day Cellebration
Next Article