For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু, গঙ্গাসাগরে ডুবে মৃত ১

07:54 PM Mar 24, 2024 IST | Subrata Roy
মালদায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু  গঙ্গাসাগরে ডুবে মৃত ১
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা ও দক্ষিণ ২৪ পরগনা:-মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। শনিবার গভীর রাতে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার(Englishbazar P.S.) যদুপুর ১ গ্রাম পঞ্চায়েতের পুলিশ সুপার অফিস সংলগ্ন বাইপাস রোড এলাকায় । প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, গ্যাস ট্যাংকের একটি লরির পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে চার চাকার গাড়ি। আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের। ওই চার চাকার গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে। এই দুর্ঘটনার পর আতঙ্কে লরি ফেলে পালিয়ে যায় চালক। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা ছুটে এসে চার চাকার গাড়ির যাত্রীদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। কর্তব্যরত চিকিৎসকেরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। পরে ইংরেজবাজার থানার পুলিশ লরিটি আটক করে । চালক পলাতক। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এই দুর্ঘটনার খবর পেয়ে মালদা মেডিকেল কলেজে মৃত পরিবারদের সঙ্গে দেখা করতে যান উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে , মৃতদের নাম লিয়াকত শেখ (৩৪), একরাম শেখ (৬১) এবং সঞ্জয় মন্ডল (৩৪)‌ । এদের বাড়ি মোথাবাড়ি থানার(Mothabari P.S.) বিরামপুর, গঙ্গাপ্রসাদ এবং রথবাড়ি এলাকায়। এই দুর্ঘটনার খবর জানার পরেই মৃতদের পরিবারের সঙ্গে মালদা মেডিকেল কলেজে সমবেদনা জানাতে যান রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন।পুলিশ জানিয়েছে, মোথাবাড়ি থেকে পুরাতন মালদার দিকে চার চাকার গাড়ি নিয়ে ওই তিনজন যাত্রী কোন একটি কাজে যাচ্ছিলেন । সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গ্যাস ট্যাঙ্কার লড়ীর পিছন সজোরে ধাক্কা মারে ওই চার চাকার গাড়িটি। তারপরেই গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতেই ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের। পরে স্থানীয় বাসিন্দারাই খবর দেয় পুলিশকে।স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাইপাস রোডে সব সময় বেপরোয়া ভাবেই ভারী যানবাহন চলাচল করছে। যেখানে সেখানে নিয়মিতভাবে ভারী যানবাহন রাস্তার ধারে পার্কিং করা হয়। সেই এলাকায় ট্রাফিক মোতায়েন না থাকার কারণে এই ধরনের দুর্ঘটনা ঘটছে। এব্যাপারে ট্রাফিক মোতায়েনের দাবিও জানিয়েছেন সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা।

Advertisement

রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরে রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন(Minister Sabina Iasmin) জানিয়েছেন, পথ দুর্ঘটনায় তার বিধানসভা কেন্দ্র মোথাবাড়ি এলাকার মারা গিয়েছেন। ঘটনাটি খুব দুঃখজনক। বিষয়টি জানতে পেরে মেডিকেল কলেজে ছুটে গিয়েছেন মন্ত্রী । কথা বলেছেন মৃতের পরিবারের সঙ্গে । কিভাবে এই দুর্ঘটনাটি ঘটলো সে ব্যাপারেও পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশও দিয়েছেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।পুলিশ জানিয়েছে , পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। ঘাতক লরির চালকের খোঁজ চালানো হচ্ছে। অন্যদিকে,মুড়িগঙ্গা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ যুবক।মুড়িগঙ্গা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ যুবক, ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগরে। নিকট যুবকের নাম হরে কৃষ্ণ মান্না বাড়ি গঙ্গাসাগরের কচুবেড়িয়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় রবিবার দিন সকাল বেলা পান নিয়ে কচুবেড়িয়া এলসিডি ঘাট থেকে কাকদ্বীপে যাচ্ছিল পান মার্কেটে। হঠাৎ করেই ট্রলারে যাওয়ার সময় হাইহিল লেগে অসাবধানতাবশত মুড়িগঙ্গা নদীতে পড়ে যায় যুবক। তারপর থেকেই নিখোঁজ রয়েছে ওই যুবক। ইতিমধ্যেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে সাগর থানার পুলিশ। তবে সাত সকাল বেলা এমন মর্মান্তিক ঘটনায় ইতিমধ্যেই কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। ইতিমধ্যেই মুড়িগঙ্গা নদীতে তল্লাশি শুরু করেছে সাগর থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement