For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বর্ষায় রাস্তার অবস্থা বেহাল, প্রতিবাদে অবরোধে সামিল গোবিন্দপুরের মহিলারা

03:04 PM Jul 15, 2024 IST | Subrata Roy
বর্ষায় রাস্তার অবস্থা বেহাল  প্রতিবাদে অবরোধে সামিল গোবিন্দপুরের মহিলারা
Advertisement

নিজস্ব প্রতিনিধি ,মালদা: দীর্ঘ ৪০ বছর ধরে রাস্তার অবস্থা বেহাল। বারবার অঞ্চল দপ্তর সহ বিভিন্ন দপ্তরে জানানো সত্ত্বেও হয়নি কোনো সুরাহা। বিগত কয়েকদিনের বৃষ্টিতে রাস্তা দিয়ে চলাচলের অবস্থা খুবই খারাপ পরিনাম। বাধ্য হয়ে সোমবার নালাগোলা রাজ্য সড়ক(State High Way) অবরোধ করে বিক্ষোভ দেখালেন পুরাতন মালদার সাহাপুর অঞ্চলের রায়পুরের জোত গোবিন্দপুর এলাকার বাসিন্দারা। সোমবার সকাল আনুমানিক সাড়ে নটা নাগাদ এদিন বাসের ব্যারিকেড দিয়ে রাস্তা বন্ধ করে বিক্ষোভ দেখান তারা। অভিযোগ বর্ষা হলেই এক হাঁটু জল। চলাচলের অযোগ্য হয়ে পড়ে। রাস্তায় কাদা হয়ে পড়ে সেই এলাকায়। ঘরবন্দী হয়ে থাকেন তারা। স্কুলে বাচ্চাদেরকে পাঠাতে সমস্যার মুখে পড়তে হয় তাদের। প্রায় কয়েক হাজার মানুষজন ভুক্তভোগী হন জানিয়েছেন আন্দোলনকারীরা।

Advertisement

রাস্তা যদি ঠিক না হয় অবরোধ চালিয়ে যাবেন জানান তারা। টানা এক ঘন্টা ধরে চলে অবরোধ এবং অবরোধের ফলে যানজটের সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় মালদা থানার (Malda P.S.)পুলিশ এবং খবর পেয়ে ছুটে আসেন সাহাপুর অঞ্চলের উপপ্রধান লাল বাহাদুর ঘোষ এবং সংশ্লিষ্ট অঞ্চল সদস্য সানুয়ার হোসেন। পুলিশি হস্তক্ষেপে এবং উপ প্রধানের আশ্বাসে অবরোধটি তুলে নেন বিক্ষোভ কারিরা। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে উপপ্রধান(Upo Pradhan) লাল বাহাদুর ঘোষ রাস্তা খারাপের অবস্থা তিনি স্বীকার করে নেন এবং আগামী দু-একদিনের ভিতরেই রাবিস দিয়ে কাজ হবে বলে আশ্বাস দেন। রাস্তা সারানোর বৈধ অনুমোদন হয়ে আছে বলে জানিয়েছেন তিনি। অন্যদিকে,একটি চার চাকা গাড়ির সাথে টোটোর মুখোমুখি সংঘর্ষ। দুর্ঘটনার জেরে আহত প্রায় চারজন। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে মালদার মানিকচকের(Manickchak) সেখপুড়া মোড় এলাকায়।

Advertisement

ঘটনা সম্পর্কে জানা গেছে, একটি টোটো যাত্রী নিয়ে মানিকচক থেকে মথুরাপুরের দিকে যাচ্ছিল। সেই সময় হঠাৎ করে একটি চার চাকা গাড়ি দ্রুত গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে টোটোটিকে ধাক্কা মারে বলে খবর। ফলে গুরুতর জখম হয় চারজন যাত্রী।পুরো ঘটনা প্রত্যক্ষদর্শীদের নজরে আসতেই তারা তড়িঘড়ি আহতদের উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে (Manickchak Hospital)পাঠায়। আহতরা হল টোটো চালক বিবেক মন্ডল, বিশখা মন্ডল, তেতরি মন্ডল এবং সেনজু মন্ডল। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের মালদা মেডিকেল কলেজ এবং হাসপাতালে পাঠানো হয় বলে খবর। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনা স্থলে ছুটে যায় মানিকচক থানার(Manickchak P.s.) পুলিশ।

Advertisement
Tags :
Advertisement