OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদাতে একই দিনে রাহুল গান্ধি ও মমতা বন্দোপাধ্যায়ের কর্মসূচি

06:09 PM Jan 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা : একই দিনে মালদা জেলায় মমতা বন্দ্যোপাধ্যায় ও রাহুল গান্ধীর কর্মসূচি। আগামী ৩১ শে জানুয়ারি বুধবার ভারত জোড়ো ন্যায় যাত্রার নিয়ে বিহার থেকে মালদা জেলায় প্রবেশ করবেন রাহুল গান্ধী(Rahul Gandhi)।আর সেদিনই মালদা শহরের জেলা ক্রিয়া সংস্থার মাঠে(ডি এস এ) ময়দানে রয়েছে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা।আর একই দিনে দুই দলের শীর্ষ নেতা-নেত্রীদের সভা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক।কংগ্রেসের অভিযোগ তাদের কর্মসূচি পূর্ব ঘোষিত। আর সেদিন মালদহ জেলায় মুখ্যমন্ত্রীর(CM) প্রশাসনিক সভা রাখা হয়েছে।কংগ্রেসের অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা কংগ্রেসকে কটাক্ষ তৃণমূলের। সংখ্যালঘু ভোটব্যাঙ্ক তৃণমূল থেকে সরে যাচ্ছে আতঙ্কিত হয়ে গেছে শাসক দল দাবি বিজেপির।

৩১ শে জানুয়ারি বিহারের কাঠিয়ার থেকে মালদার হরিশ্চন্দ্রপুর, রতুয়া হয়ে ইংরেজ বাজারে আসবেন রাহুল গান্ধী।রাত্রি যাপন করবেন মালদার সুজাপুরে।এরপর ১ তারিখ মালদা থেকে মুর্শিদাবাদে পৌঁছাবেন।৩১ তারিখেই ইংরেজ বাজারের(Englishbazar) ডিএসএ ময়দানে রয়েছে মুখ্যমন্ত্রী প্রশাসনিক সভা।জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি কালিসাধন রায়ের অভিযোগ,তৃণমূল আতঙ্কিত হয়ে পড়েছে আর সেই কারণে তাদের কর্মসূচি লন্ডভন্ড করার জন্য ইচ্ছে করে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা রাখা হয়েছে। পুলিশ প্রশাসনকে ব্যতিব্যাস্ত করে তোলাই উদ্দেশ্য।

পাল্টা জেলা তৃণমূলের সহ-সভাপতি দুলাল সরকার বলেন ,এই রাজ্যে কংগ্রেসের কোন অস্তিত্ব নেই। রাহুল গান্ধী রাহুল গান্ধীর কর্মসূচি করবেন ।মুখ্যমন্ত্রী নিজস্ব প্রশাসনিক সভা রয়েছে।সংখ্যালঘু ভোটব্যাঙ্ক তৃণমূল থেকে সরে যাচ্ছে আতঙ্কিত হয়ে পড়েছে তৃণমূল আর সেই কারণেই কংগ্রেসের কর্মসূচির দিন ইচ্ছে করে প্রশাসনিক সভা রাখা হয়েছে কটাক্ষ বিজেপি দক্ষিণ মালদা সাংগঠনিক জেলা সাধারণ সম্পাদক অম্লান ভাদুরীর। তবে একই দিনে দুই হেভিওয়েট নেতার এই কর্মসূচি ঘিরে চরম কর্মব্যস্ততা এখন প্রশাসনের।

Tags :
Malda Rahul GandhiMalda Same Day Program Mamata And Rahul Gandhi
Next Article