OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদাতে ভোররাতে রহস্যজনকভাবে বাড়ি থেকে নিখোঁজ স্কুল ছাত্রী, তদন্তে পুলিশ

05:40 PM Apr 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মালদা: ভোররাতে চুপিসারে বাড়ি থেকে বেরিয়ে গত দুদিন ধরে নিখোঁজ এক স্কুল ছাত্রী। নিখোঁজ হওয়ার প্রাক্কালে ওই ছাত্রীকে ভোররাতে নির্জন রাস্তায় একা একা হেঁটে যাওয়ার ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। এই ঘটনাকে ঘিরে জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পুরাতন মালদা পৌরসভার(Malda Municipality) মঙ্গলবাড়ির ১৮ নম্বর ওয়ার্ডের মহানন্দা কলোনি এলাকায়।

জানা গেছে, নিখোঁজ স্কুল ছাত্রীর নাম নীলাঞ্জনা কুন্ডু। বয়স ১৭ বছর। সে মালদার এক বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের এ বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী(H.S.Candidate)। বাবার নাম বিপ্লব কুন্ডু। পেশায় ব্যবসায়ী। তার মুখ থেকে জানা যায়, তার মেয়ে মাস দুইয়েক থেকে সারাক্ষণ ঠাকুর এবং পূজা-অর্চনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিল। ঘর বন্ধ করে ঠাকুর নিয়ে পড়ে থাকত। নিরামিষ খাবার খাচ্ছিল।

পরিবারের সকলকে নিরামিষ খাওয়ার জন্য জোরাজোরি করছিল। রান্নার বাসনপত্র সমস্ত বাদ দিয়ে নতুন করে নিরামিষ বাসনপত্র কেনার কথা বলছিল ।কিন্তু এই মুহূর্তে তার সেই সামর্থ্য নেই বলাই মেয়ে অভিমান করে গত কয়েকদিন ধরে বাইরে থেকে অনলাইনে খাওয়ার বুক করে খাচ্ছিল।এরই মধ্যে গত রবিবার ভোররাতে মেয়ে হঠাৎ করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায়। মনে হচ্ছে মেয়ে কোন চক্রের খপ্পরে পড়েছে।

কারণ মেয়ে অনলাইনে(On Line) বুক করে যে খাবার আনত তার বিল পেয়ে করা হয়েছে এক অপরিচিত ইউপিআই আইডি থেকে।তাই তারা এখন ভীষণ দুশ্চিন্তায় রয়েছে, তার মেয়ে যেখানে থাকুক সুস্থ অবস্থায় বাড়ি ফিরুক। এই গোটা ঘটনায় নিখোঁজ স্কুল ছাত্রীর পরিবারের তরফে মালদা থানায়(Malda P.S.) মিসিং ডায়েরি করা হয়েছে । তার ভিত্তিতে পুলিশ তদন্ত করছে বলে জানা গেছে। পুলিশ সিসিটিভির(CCTV) ফুটেজ খতিয়ে দেখছে। যে নম্বর থেকে ওই নিখোঁজ ছাত্রীর হোটেলে খাবারের টাকা মেটানো হয়েছে তার সূত্র ধরে পুলিশ তদন্ত এগোছে।

Tags :
Malda School Student MissingMalda Student Missing From Home
Next Article