For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নেশা করার টাকা না পাওয়ায় বাবা, মা এবং বৌদিকে চাকু মেরে আত্মহত্যার চেষ্টা যুবকের

02:56 PM Jul 01, 2024 IST | Subrata Roy
নেশা করার টাকা না পাওয়ায় বাবা  মা এবং বৌদিকে চাকু মেরে আত্মহত্যার চেষ্টা যুবকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: নেশা করার টাকা চেয়ে না পাওয়ায় বাবা মা এবং বৌদিকে চাকু মেরে নিজেও আত্মহত্যার চেষ্টা এক যুবকের। ঘটনায় বৌদির মৃত্যু হলেও বাকি তিনজন আশঙ্কা জনক অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার গভীর রাত্রে ঘটনাটি ঘটেছে ইংলিশ বাজার থানার(Englishbazar P.S.) মহদিপুরের লিচু পাড়া এলাকায়। জানা গেছে, মৃতের নাম নাজিমা খাতুন। আহতরা হল ইসরাইল শেখ, তার বাবা সিলু সেখ এবং মা মুজলেফা বিবি। জানা যায়, রবিবার রাত্রে হঠাৎই ইসরাইল শেখ তার বাবা-মা এবং বৌদিকে চাকু মেরে খুন করার চেষ্টা করে। এরপর নিজেও নিজের পেটে চাকু মারে ওই যুবক। ঘটনায় চারজনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Hospital) নিয়ে আসা হয়। কিন্তু চিকিৎসকরা নাজিমা খাতুন(Nazma Khatun) নামে ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করে।এদিকে,কাজ সেরে বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ভুটভুটি চালকের। ঘটনায় শোকের ছায়া পরিবারে। একমাত্র উপার্জনকারীর মৃত্যুতে দিশেহারা পরিবারবর্গ।

Advertisement

জানা গেছে মৃত ব্যক্তির নাম লক্ষণ ঘোষ(৪৫), বাড়ি পুরাতন মালদা পৌরসভার(Malda Municipality) ১২ নং ওয়ার্ডের খৈইহাট্টা এলাকায়। পেশায় তিনি ভুটভুটি চালক। পরিবারে আর্থিক অভাব অনটনের জন্য ভুটভুটি চালিয়ে উপার্জন করতেন। বাড়িতে রয়েছে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে। প্রতিদিনের মতো রবিবার সে ভুটভুটি চালিয়ে মাল সরবরাহ করতে গেছিলেন গাজোল এলাকায়। রাতে বাড়ি ফেরার পথে পুরাতন মালদার কালুয়াদীঘি ১২ নং জাতীয় সড়কের অপর দুর্ঘটনার কবলে পড়ে। পিছন থেকে পণ্যবাহী গাড়ি সজোরে ধাক্কা মারে তাতেই ছিটকে পড়েন ওই ভুটভুটি চালক। ঘটনাস্থলে উল্টে যায় ভুটভুটি এবং গুরুতর জখম হন। তড়িঘড়ি স্থানীয়দের নজরে আসলে উদ্ধার করে চিকিৎসার জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

Advertisement

তবে চিকিৎসা চলাকালীন হাসপাতালেই মৃত্যু হয় ওই ভুটভুটি চালকের। সোমবার সকাল আনুমানিক নটা নাগাদ ঘটনা জানাজানি হতেই শোকের ছায়া নেমে এসেছে এলাকা জুড়ে।পাশাপাশি এই ঘটনার পরিপ্রেক্ষিতে মৃতের পরিবারকে সমবেদনা জানালেন সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর বিভূতিভূষণ ঘোষ। সেই পরিবার যেন সমস্ত সুযোগ-সুবিধা পায় তার আশ্বাস দেন।

Advertisement
Tags :
Advertisement