OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মহানন্দা নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল অষ্টম শ্রেণীর ছাত্র

07:36 PM Mar 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা ও রায়গঞ্জ: স্কুল ফাঁকি দিয়ে বন্ধুদের সাথে মহানন্দা নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল অষ্টম শ্রেণীর এক ছাত্র। আজ দুপুরে ঘটনাটি ঘটেছে ইংলিশ বাজার এবং পুরাতন মালদার মাঝামাঝি অবস্থিত মহানন্দা(Mahananda) দ্বিতীয় সেতুতে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। স্থানীয় ডুবুরি এবং স্পিড বোড দিয়ে চলছে তল্লাশি।জানা গেছে, ডুবে যাওয়া ওই ছাত্রের নাম তন্ময় রায়(১৫), বাড়ি ইংরেজবাজার পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের সুকান্ত পল্লী এলাকায় । নিখোঁজ ছাত্র অষ্টম শ্রেণীতে পড়াশোনা করতো।

পরিবার সূত্র জানা গেছে, আজকে ওই ছাত্র স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড় হয় এবং বন্ধুদের সঙ্গে মহানন্দার দ্বিতীয় সেতুর নিচে স্নান করতে নেমে তলিয়ে যায়। বন্ধুবান্ধবরা দৌড়ে গিয়ে বাড়িতে খবর দিলে পরবর্তীতে ঘটনাস্থলে ছুটে আসে পরিবারের লোকজন ও পুলিশ প্রশাসন। তলিয়ে যাওয়ার কয়েক ঘন্টা হয়ে গেলেও এখনো ওই ছাত্রের কোন খোঁজ পাওয়া যায়নি। এদিকে দুদিন আগে বৃষ্টি হওয়ায় মহানন্দা নদীর জল ফুলেঁফেপে উঠেছে। অন্যদিকে,সামনেই লোকসভা নির্বাচন। ঠিক তার আগে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ সাফল্য পেল রায়গঞ্জ পুলিশ(Raiganj Police)।

দুটি পৃথক ঘটনায় গোপন সূত্রে খবর পেয়ে অস্ত্র উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করে রায়গঞ্জ থানার পুলিশ। প্রথমটিতে শুক্রবার দুপুরে সুভাষগঞ্জ রেলব্রিজের কাছ থেকে সহিদুর শেখ (২২) নামে কালিয়াচকের এক ব্যক্তিকে একটি ওয়ান সটার পিস্তল ও এক রাউন্ড কার্তুজ সহ গ্রেপ্তার করে পুলিশ। অন্যদিকে, শনিবার ভোরে গৌরীর তেতুলতলা এলাকায় একটি৭এম এম পিস্তল ও এক রাউন্ড কার্তুজ সরবরাহের সময় পুলিশের জালে ধরা পড়ে নাসিমুল আলী ও সিরাজুল শেখ।

Tags :
Malda Student DeathRaiganj Police Arrest Criminals
Next Article