For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শিক্ষিকাকে গাছের ডাল ভেঙে মারধরের ঘটনায় শোরগোল হবিবপুরে

09:24 PM Dec 22, 2023 IST | Subrata Roy
শিক্ষিকাকে গাছের ডাল ভেঙে মারধরের ঘটনায় শোরগোল হবিবপুরে
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: স্কুল শিক্ষিকার অভব্য আচরন গাছের ডাল ভেঙে মারধর।ঘটনায় আহত শিক্ষিকা গুরুত্বর জখম অবস্থায় চিকিৎসাধীন মালদহ শহরের এক বেসরকারী হাসপাতালে।ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার চকসাপুর এলাকায়।ঘটনায় অভিযোগ দায়ের হবিবপুর থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।জানা গিয়েছে,ওই আহত শিক্ষিকার নাম তিশিতা কুন্ডু (৩১)।স্বামী রিতেশ কর্মকার। বাড়ি মালদা ইংরেজবাজার থানার(Englishbazar P.S.) বি এস রোডে। আহত শিক্ষিকা হব্বিপুর থানার চকসাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। অভিযুক্তর নাম সত্যজিৎ রায়।২০১৭ সালে শিক্ষিকা চকসা প্রাথমিক বিদ্যালয়ে যোগদন করেন।

Advertisement

এরপর থেকে স্থাধীয় সত্য রায় নামে এক ব্যাক্তি শিক্ষিকার ওপর নজর রাখতেন এবং উত্যক্ত করতেন। যদিও তাকে এই বিষয় বলা হলে তিনি আর কিছু বলতেন না। প্রতিদিনের মত শুক্রবার সকালে শহর থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা দেন তিনি। এরপর হব্বিপুর(Habibpur) এলাকায় স্কুলে যাচ্ছিলেন জমির আল দিয়ে। যাওয়ার পথে জমিতে জুতো খুলে দুরে পরে যায়। সেখানে জমিতে কাজ করছিলেন সত্য। ওই শিক্ষিকা তাকে জুতে দিতে বলায় সত্য শিক্ষিকার ওপর চড়াও হয় এরপর গাছের ডাল ভেঙে মারধর শুরু করে। ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা ছুটে আসতেই অভিযুক্ত পালিয়ে যায়। গুরুত্বর আহত ওই শিক্ষিকাকে উদ্ধার করে স্থানীয় বুলবুলচন্ডি আর এন রায় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

Advertisement

বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে (Bulbulchandi Helath Center)নিয়ে আসলে চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পর মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থানান্তরিত করেন। বর্তমানে শহরের এক বেসরকারী হাসপাতালে চিকিৎসসাধীন।এই ঘটনার পেছনে অন্য কোন কিছু রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।এই বিষয়ে হাবিবপুর থানায়(Habibpur P.S.) লিখিত অভিযোগ দায়ের করেছে আহত শিক্ষিকার পরিবার।কেন এইভাবে গাছের ডাল দিয়ে শিক্ষিকাকে বেধরক মারধর করা হলো তা পরিষ্কার হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন।

Advertisement
Tags :
Advertisement