For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আদিবাসী মহিলা কর্মীকে মারধরের অভিযোগে তীর ধনুক, লাঠি হাতে ধর্না

07:37 PM Feb 16, 2024 IST | Subrata Roy
আদিবাসী মহিলা কর্মীকে মারধরের অভিযোগে তীর ধনুক  লাঠি হাতে ধর্না
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: রাতে ঘুমিয়ে পড়ায় আদিবাসী মহিলা কর্মীকে লাথি মারার অভিযোগ উঠল বেসরকারী হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে। প্রতিবাদে শুক্রবার মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান আদিবাসী সম্প্রদায়ের ছেলে মেয়েরা। চিকিৎসকের শাস্তির দাবিতে বাঁশ,লাঠি নিয়ে নার্সিংহোমের গেটে বিক্ষোভ আদিবাসীদের।শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদার(Malda) সাহাপুর এলাকায়। ঘটনাস্থলে পৌঁছায় মালদা থানার বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

পুলিশের সামনেও বিক্ষোভ প্রদর্শন করেন আদিবাসীরা। ঘটনায় আক্রান্ত মহিলা রিনা হাঁসদা মালদা মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন। এ দিন ভোর সাড়ে ৩টা নাগাদ বেসরকারী হাসপাতালের কর্তব্যরত অবস্থায় হবিবপুরের(Habibpur) বাসিন্দা রিনাকে মারধর করেন চিকিৎসক শশীকুমার গুপ্তা বলে অভিযোগ। অভিযুক্তর গ্রেপ্তারের দাবিতে তীর ধনুক হাতে নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান আদিবাসীরা। যদি প্রশাসনের চিকিৎসকের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না গ্রহণ করে তাহলে তারা বৃহৎ আন্দোলন করবে বলে হুমকি দেন।

Advertisement

এদিকে,বামনগোলাতে (Bamongola)ভোট বয়কটের হুমকি আই সি ডি এস কর্মী ও আশা কর্মীদের।আই সি ডি এস কর্মী সমিতির ও আশা কর্মীদের পক্ষ থেকে পাকুয়াহাট এলাকায় মিছিল ও বিক্ষোভ প্রদর্শন করেন।এদিন তারা প্রথমে পাকুয়াহাট রবীন্দ্র মোড় থেকে মিছিল বের করে গোটা পাকুয়াহাট পরিক্রমা করে পাকুয়াহাট সিমপ্যাথেটিক ক্লাবে এসে শেষ হয় তাদের বিভিন্ন দাবি জানিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। তাদের অভিযোগ সাড়ে চার হাজার টাকার বেতনে কাজ করা অসম্ভব। মোবাইল না দিয়ে মোবাইলের কাজ করানো হচ্ছে রাতেও ডিউটি করতে হয় আমাদের নিরাপত্তার দায়িত্ব কে নেবে? আই সি ডি এস এর কর্মী সমিতির সম্পাদিকা শিপ্রা চক্রবর্তী বলেন সহায়িকা ও কর্মীদের বেতন বাড়ানো না হলে হয় আগামী দিনে তারা কর্মবিরতি ও ভোট বয়কট করবেন বলে জানিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement