For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্যবসায়ী কন্যা খুনের তদন্তে আবার মালদায় ফরেন্সিক দল

09:45 PM Feb 09, 2024 IST | Subrata Roy
ব্যবসায়ী কন্যা খুনের তদন্তে আবার মালদায় ফরেন্সিক দল
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা: ব্যবসায়ী কন্যা খুনের তদন্তে আবার মালদায় ফরেন্সিক দল। মঙ্গলবারের পর পুনরায় শুক্রবার আম বাজার এলাকায় তদন্তে আসেন ফরেন্সিক আধিকারিক চিত্রাখ্য সরকার। ঘটনাস্থলে নমূনা সংগ্রহ শুরু করেছেন তিনি।ইতিমধ্যেই শ্রীকান্ত কেসরী ওরফে সনু নামে ওই ব্যাবসায়েরীর এক আত্মীয় কে গ্রেফতার করেছে পুলিশ। গত কয়েকদিন আগেই মালদার ইংরেজ বাজারের(Englishbazar) উত্তর বালুচরের এক ব্যবসায়ী কন্যাকে নৃশংসভাবে অপহরণ করে খুনের অভিযোগ ওঠে।

Advertisement

এই ঘটনায় তোলপাড় হয় মালদার ইংরেজবাজারসহ গোটা জেলা। মালদায় মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। রাজনৈতিক দল থেকে বিভিন্ন সামাজিক সংগঠন আন্দোলনে নামে। এলাকার মানুষ দফায় দফায় পথ অবরোধ করে। এদিকে জমি দখল নিয়ে লড়াই। মালদার হরিশ্চন্দ্রপুর(Harishchandrapur) ২ ব্লকের পায়খানা মোড়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। লাঠি, হাসুয়া সহ অন্যান্য ধারাল অস্ত্র নিয়ে পরস্পরের দিকে তেড়ে যায়।

Advertisement

ঘটনাস্থলে ছুটে যায় ভালুকা ফাঁড়ির(Bhaluka Police Fari) পুলিশ।পরিস্থিতি সামলাতে হিমসিম খেতে হয় পুলিশকে। বৃহস্পতিবারের সেই ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এই নিয়ে মধ্যে গোষ্ঠী কোন্দল আরও বেড়েছে। শুরু হয়েছে তীব্র বিতর্ক। আর এই নিয়ে আসরে নেমেছে বিজেপি। লোকসভা নির্বাচনের আগে তৃণমূলকে তুলোধুনো বিজেপির। জানা যাচ্ছে, হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের স্থানীয় দুই তৃণমূল নেতা মাইনুল এবং মোজাম্মেলের মধ্যে কয়েক বিঘা চাষের জমি দখল ঘিরে সংঘর্ষ বাধে। পাশাপাশি এলাকায় দখলদারিও রয়েছে।

Advertisement
Tags :
Advertisement