OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদাতে বাঁশবাগানে বন্দুক হাতে দুই যুবকের ভিডিও ভাইরাল

06:59 PM Feb 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: বাড়ির পাশের বাঁশবাগানে বন্দুক হাতে দুই যুবকের ভিডিও ।ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তাদের মধ্যে একজন নাবালক। ব্যাপক শোরগোল এলাকায়। রাজ্যের শিক্ষা ব্যবস্থার অবনতি হয়েছে, শেখ শাহজাহানের বাংলায় যুব সমাজ এটাই শিখছে। তোপ বিজেপি ও কংগ্রেসের, সাফাই তৃণমূলের।বন্দুক হাতে দুই যুবকের ভিডিও(Video) ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।একজন হাতে ধরে রয়েছেন বন্দুক।একজন আবার মাথায় ঠেকিয়ে। আর ভিডিও ভাইরাল হতেই তুমুল শোরগোল। দুই যুবকের মধ্যে একজন আবার নাবালক। সাফাই দেওয়ার চেষ্টা অভিভাবকদের।শঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় পঞ্চায়েত সদস্য।তৃণমূলের আমলে শাহজাহানদের দেখে রাজ্যের যুব সমাজ সেটাই শিখছে তোপ বিরোধীদের।

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর(Harishchandrapur) ১ নম্বর ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েতের(Kushida Gram Panchayet) অন্তর্গত বাংলা-বিহার সীমান্তবর্তী গাররা গ্রামের ঘটনা।ওই গ্রামের বাসিন্দা মোঃ মুবারক (১৯) এবং মহম্মদ গুলসেদ (১৫)। সম্প্রতি এই দুইজনের বন্দুক হাতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওতে বাড়ির পাশের বাঁশ বাগানে তাদের দেখা গেছে বন্দুক হাতে।একজনের হাতে বন্দুক আবার একজন মাথায় বন্দুক ঠেকিয়ে আছে। সামাজিক মাধ্যমে ভিডিও ভাইরাল(Viral) হতেই এলাকায় চর্চা শুরু হয়েছে। প্রশ্ন উঠেছে কোথায় আগ্নেয়াস্ত্র হাতে পেলো এই দুই যুবক। কেনই বা তারা আগ্নেয়াস্ত্র হাতে নিয়েছে। সামাজিক মাধ্যমের বিভিন্ন ভিডিও বা রিলসের প্রভাবে নিছকই অভিনয়। না কি পেছনে রয়েছে অন্য কোন কারণ। উঠেছে একাধিক প্রশ্ন? জানা গেছে, ওই দুই জন মাঝে মাঝে ভিন রাজ্যে কাজ করতে যায়।সাধারণ নিম্নবিত্ত পরিবারের ছেলে।

যদিও পরিবারের অভিভাবকেরা সাফাই দিয়েছেন হয়তো খেলনা বন্দুক। আবার কেউ জানিয়েছেন যে তিনি নিজে জানেন না এই বিষয়ে। কংগ্রেস নেতা আব্দুস শোভানের অভিযোগ রাজ্যের শিক্ষা ব্যবস্থা তলানিতে ঠেকেছে। শেখ শাহজাহানের মতো নেতাদের দেখে যুবকেরাও সেটা শিখছে। বিজেপি নেতা কিষান কেডিয়ার কটাক্ষ আগে এই বাংলা রামকৃষ্ণ নেতাজীর ছিল। এখন শেখ শাহাজাহান উত্তম সর্দারদের। তাই যুব সমাজের এই নৈতিক অবক্ষয়।যদিও তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্যার স্বামী আব্দুল কাইয়ুমের দাবি এই ঘটনা অত্যন্ত শঙ্কার। কিন্তু এর সঙ্গে রাজনীতির কোন যোগ নেই।এই এলাকা রাজনৈতিক ভাবে অত্যন্ত শান্ত। এদিকে সমগ্র ঘটনা খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার (Harishchandrapur P.S.)পুলিশ।

Tags :
Malda Arms Video Viral On Social PlatformMalda With Arms Video Viral
Next Article